Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

লোহাগড়ায় সুদের টাকার জন্য বাস চালককে পিটিয়ে হত্যা

উপজেলা প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২০, ১১:০৫ এএম


লোহাগড়ায় সুদের টাকার জন্য বাস চালককে পিটিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তরপাড়ায় সুদের টাকার জন্য একজন বাস চালককে পিটিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। 

নিহত বাস ড্রাইভার বিল্লাল বিশ্বাস দিঘলিয়া গ্রামের উত্তর পাড়ার মৃত ইশারত বিশ্বাসের ছেলে। তিনি একজন পরিবহন শ্রমিক এবং যশোর বাস মিনিবাস ইউনিয়নের সদস্য ছিলেন।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

এদিকে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করেছেন। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের উত্তরপাড়ার মৃত ইশারত বিশ্বাসের ছেলে বাস ড্রাইভার বিল্লাল বিশ্বাস (৫৫) সম্প্রতি সাংসারিক প্রয়োজনে পার্শ্ববর্তী দিঘলিয়া গ্রামের মৃত গনশী খাঁনের ছেলে সুদ-দাদন ব্যবসায়ী বাবু খাঁনের কাছ থেকে ৬০ হাজার টাকা সুদের বিনিময়ে ধার নেন। 

প্রতিশ্রুতি মোতাবেক ড্রাইভার বিল্লাল বিশ্বাস টাকা না দেয়ায় সুদ-দাদন ব্যবসায়ী বাবু খাঁন, তার ছেলে রুবেল ও রানা বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বিল্লালকে তার নিজ বাড়ি থেকে জোরপূর্বক তুলে নিয়ে বাবু খাঁনের দিঘলিয়ার বাড়িতে নিয়ে যায়। এরপর বাবু খাঁনসহ তার দু’ছেলে মিলে বেধড়ক চড়-থাপ্পড়, কিল-ঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে গেছে। 

খবর পেয়ে সকাল ১১টার দিকে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং  নিহতের লাশ উদ্ধার করে করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যার ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দিঘলিয়া গ্রামের মৃত জীবন বুড়ার ছেলে সুদ ও দাদন ব্যবসায়ী কালু বুড়া (৫৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

নিহতের স্বজনরা জানিয়েছেন, হত্যার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বাস শ্রমিকের মৃত্যুতে যশোর, নড়াইল, লোহাগড়ার শ্রমিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

আমারসংবাদ/এআই