Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতাসহ গ্রেপ্তার ২

হবিগঞ্জ প্রতিনিধি 

ডিসেম্বর ১৪, ২০২০, ০৮:২৫ এএম


সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতাসহ গ্রেপ্তার ২

সিলেটের হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামের চাঞ্চল্যকর সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে তাদেরকে জয়নগর থেকে গ্রেপ্তার করে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য রিহান উদ্দিন রায়হান (৫২) এবং তার ভাই বিরাম উদ্দিন। রিহান উদ্দিন রায়হান হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি এবং মৃত তাজ তাজিদ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামের সালমান শাহ হাঁসের খামার দিয়ে ব্যবসা করতেন। গত ২১ অক্টোবর রত্না নদীর বিলের পাড়ে সালমান শাহ তার খামারের হাঁস নিয়ে গেলে প্রতিপক্ষ তাকে বাধা দেয়। 

তার নৌকাও ছিনিয়ে নেয়া হয়। ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় সালমান শাহকে আসামিরা বিলের মাঝেই বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। 

ওই ঘটনায় সালমান শাহর চাচা ইস্কান্দর ভান্ডারী হবিগঞ্জর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে হত্যা মামলা দায়ের করেন। 

মামলার বাদি ইস্কান্দর ভান্ডারী জানান, রিহান উদ্দিন রায়হান এই মামলা আপস এবং প্রত্যাহারের জন্য তাদেরকে চাপ ও হুমকি দিচ্ছিলেন। আসামিদেরকে গ্রেপ্তার করায় তিনি সন্তোষ প্রকাশ করেন। 

হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী আসমিদেরকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আমারসংবাদ/এআই