Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ময়ূরপঙ্খী‌র উদ্যোগে ভালোবাসার উপহার প্রদান

নিজস্ব প্রতিবেদক

মে ৯, ২০২১, ১১:৫০ এএম


ময়ূরপঙ্খী‌র উদ্যোগে ভালোবাসার উপহার প্রদান

“ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা” এর উদ্যোগে ঢাকার মিরপুর ৬ নং সেকশনে অবস্থিত ময়ূরপঙ্খীর প্রধান কার্যালয়ের সামনে সুবিধাবঞ্ছিত শিশু, নারী, অসহায়, দুঃস্থ ও দিনমজুরদের মাঝে পবিত্র ঈদ উপলক্ষ্যে “ময়ূরপঙ্খী ভালোবাসার উপহার” প্রদান করা হয় ।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে ময়ূরপঙ্খীর উপদেষ্টা গোলাম সারওয়ার মানিক উপস্থিত ছিলেন। কর্মসূচিতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন। আরো উপস্থিত ছিলেন ডিডিএফের নির্বাহী মহসিনা মায়া, ভলান্টিয়ার নূরনবী ইসলাম সুমন, মিথিলা। ভালোবাসার উপহার পেয়ে এসময় আনন্দিত ও খুশিতে মেতে উঠে সবাই। 

রুহিত সুমন বলেন, আলহামদুলিল্লাহ। প্রথমেই মহান আল্লাহ তায়ালার নিকট শুকরিয়ার আদায় করছি। ময়ূরপঙ্খী পরিবারের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি, যারা এই মহতী কর্মসূচিতে সহযোগিতা করেছেন। ইনশাআল্লাহ ঈদের আগ পর্যন্ত “ময়ূরপঙ্খী ভালোবাসার উপহার” কর্মসূচিটি অব্যাহত থাকবে। 

উল্লেখ্য, “ময়ূরপঙ্খী” এর রমযানে নিয়মিত ইফতার, খাদ্যসামগ্রী ও ঈদ উপহার প্রদান কর্মসূচি চলমান ছিল। এছাড়া মহামারী করোনা পরিস্থিতিতে নানামুখী কার্যক্রম পরিচালনা করছে সংস্থাটি। করোনা প্রাদুর্ভাবকালিন সময়ে করোনা প্রতিরোধ ও প্রতিকারমূলক প্রশিক্ষণ ও কর্মশালা, ভলান্টিয়ারদের সমন্বয়, অসহায়, দুঃস্থ ও ছিন্নমূলদের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান প্রদান, সচেতনতামূলক লিফলেট প্রদান, খাদ্য ও ইফতারসামগ্রী প্রদান, স্বনির্ভরতা ও কর্মসংস্থানের জন্য সেলাই মেশিনসহ নানামুখি কর্মসূচি চলমান রয়েছে ময়ূরপঙ্খী সংস্থাটির ।

সার্বিক সহযোগিতায় ছিলেন- মো. সিদ্দিকুর রহমান, সাথী খান, মো. হৃদয় রহমান, তাজিম তাজ, আবুল হাছান, রওশন আক্তার চৌধূরী, ডা. তানজিবা রহমান, জসিম উদ্দিন জয়, ইসমত ফারজানা ইকবাল, কাজী হাফিজ আল হাসান, সালেহ মোবিন, শাহরিয়ার কবির আলভী, স্বপন ডিনার, ডা. আনোয়ার এইচ. বিশ্বাস, ইঞ্জি মো. আলাউদ্দিন, তৈয়বা ইভা, সৈয়দ মইনুর রহমান রঞ্জন প্রমুখ।

আমারসংবাদ/জেআই