Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

১৭ মামলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি 

নভেম্বর ২৭, ২০২০, ১২:১০ পিএম


১৭ মামলায় জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

নাশকতা ও সরকারি কাজে বাধা প্রদানসহ ১৭টি মামলায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেপ্তার করেছে কামারখন্দ থানা পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) ভোর রাতে কামারখন্দ থানার সেকেন্ড অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে কামারখন্দ থানা পুলিশের একটি বিশেষ দল ঢাকার মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

আব্দুল্লাহ আল কায়েস সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদকের পাশাপাশি তিনি সিরাজগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ছিলেন।

কামারখন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসের বিরুদ্ধে সিরাজগঞ্জের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া নাশকতা ও সরকারি কাজে বাঁধা প্রদানসহ ১৭টি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে ঢাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসকে গ্রেপ্তারে তীব্র নিন্দা জানিয়ে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ রুমানা মাহমুদ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু। 

আমারসংবাদ/কেএস