Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কর্মচারীদের মাঝে ইডেন মহিলা কলেজ শিক্ষক পরিষদের ঈদ উপহার বিতরণ

মে ৯, ২০২১, ০৫:৪৫ এএম


কর্মচারীদের মাঝে ইডেন মহিলা কলেজ শিক্ষক পরিষদের ঈদ উপহার বিতরণ

ইডেন মহিলা কলেজের শিক্ষক পরিষদের উদ্যোগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কলেজের চতুর্থ শ্রেণীর ২০০ কর্মচারীর মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার (৮ মে) কলেজের স্পোর্টস গ্রাউন্ডে কর্মচারীদরে মাঝে দু লক্ষ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। 

প্রত্যেক কর্মচারীকে উপহার হিসেবে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ, সেমাই, গুড়ো দুধ, আলু সহ আরো নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দেয়া হয়। উপহার পেয়ে খুশি কলেজের কর্মচারীরা। 

এসময় উপস্থিত ছিলেন-ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ ও শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক ফেরদৌসী বেগম, ইং‌রে‌জি বিভা‌গের শিক্ষক অধ্যাপক সাবরুনা আহ‌মেদ, শিক্ষক পরিষদের অনান্য সদস্য এবং বি‌ভিন্ন হো‌স্টের সুপার ও সহ-সুপারগণ। 

ইডেন মহিলা কলেজ অধ্যক্ষ ও শিক্ষক পরিষদের সভাপতি অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্য বলেন, এক‌টি বৈষম্যহীন ও মান‌বিক মূল্য‌বোধসম্পন্ন সমাজ গঠ‌নের নি‌মিত্তে ১৯৭১ সা‌লে বঙ্গবন্ধুর নেতৃ‌ত্বে বাঙ্গালী মু‌ক্তিযুদ্ধ ক‌রে‌ দেশ স্বাধীন ক‌রে‌ছে। আমা‌দের সবার উ‌চিৎ সু‌খে-দুঃ‌খে পরস্প‌রের পা‌শে থাকা। 

ই‌ডে‌নের সকল কর্মকর্তা কর্মচারী মি‌লে আমরা এক‌টি প‌রিবার। কো‌ভিড-১৯ এর এই  অ‌তিমা‌রির সময়ও আসন্ন ঈদুল ফিতরে ই‌ডেন প‌রিবারের সকল সদস্য আনন্দ ও উচ্ছ্বা‌সের সা‌থে যা‌তে উদযাপন কর‌তে পা‌রে তার জন্য আমা‌দের এই ক্ষুদ্র প্রয়াস। 

কবির ভাষায় বলতে হয়-" আপনারে লয়ে বিব্রত রহিতে/ আসে নাই কেহ অবনী 'পরে,/ সকলের তরে সকলে আমরা/ প্রত্যেকে মোরা পরের তরে"।

আমারসংবাদ/এআই