Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

রাজধানীতে শিশু ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ২৫, ২০২১, ০৫:৪০ এএম


রাজধানীতে শিশু ধর্ষণ

রাজধানীতে পৃথক ঘটনায় শিশু ও কিশোরীকে ধর্ষণের অভিযোগ ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) পুলিশ জানায়, মিরপুরে পাঁচ বছরের শিশু ও দক্ষিণ খানে কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পেয়েছেন তারা। 

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পারুল খান জানান, বড়বাগ এলাকায় শিশুটির মা মেসে রান্নার কাজ করতেন। মাঝেমধ্যেই শিশুকে নিয়ে যেতেন। গত ১৯ অক্টোবর শিশুটিকে নিয়ে কাজে যান তিনি। সেখানে হোমিও ঔষধ বিক্রেতা আব্দুল কাদের (৫৫) শিশুটি যৌন নির্যাতন করেন। বিষয়টি শিশুর মা জানতে পেরে থানায় অভিযোগ করেন।

তিনি বলেন, আমরা শারীরিক পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) শিশুটিকে ভর্তি করেছি। অভিযুক্ত আব্দুল কাদেরকে (৫৫) গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে দক্ষিণ খান থানার উপ-পরিদর্শক (এসআই) রিজিয়া খাতুন জানান, শনিবার সন্ধ্যার দিকে বাড়ির মালিক মুক্তা বেগম ভাড়াটিয়া কিশোরীকে (১৫) একই এলাকার প্রতিবেশী আলামিনের (২৫) কাছ থেকে টাকা নিয়ে আসতে বলে। পরে কিশোরী বাড়ির পাশে পরিত্যক্ত একটি ঘরে গেলে সেখানে আলামিন তাকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। আলামিনের দুই সহযোগী গেটে পাহারা দেয়। পরে কিশোরী নিজেই থানায় এসে মামলা করেন।

তিনি বলেন, আমরা অভিযুক্ত আলামিনকে গ্রেপ্তার করেছি। তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


আমারসংবাদ/ইএফ