Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

সেই চালকের ফাঁসি চাই: মেয়র তাপস

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৫, ২০২১, ১১:৪৫ এএম


সেই চালকের ফাঁসি চাই: মেয়র তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির চালক তার দায়িত্ব সে পালন করেননি। সে আরেকজন ভাড়াটিয়া গাড়ি চালককে দিয়ে গাড়িটি চালিয়েছেন। গাড়ির চালানোর জন্য যার দায়িত্ব ছিল সেই চালককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আর যে গাড়িটি চালিয়েছেন আমি তার সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নাঈম হত্যার প্রতিবাদের নগর ভবনের সামনে অবস্থান নেন নটর ডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করে এই দাবি জানান মেয়র শেখ ফজলে নূর তাপস।

রাজধানীর গুলিস্তান গোলচত্বরে হল মার্কেটের সামনে বুধবার (২৪ নভেম্বর) বেলা ১১টায় ডিএসসিসি ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৭) নামে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি কলেজের মানবিক শাখার ২য় বর্ষের শিক্ষার্থী। ওই ঘটনার পর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ করে দুর্ঘটনায় জড়িত প্রকৃত আসামির বিচারের দাবি জানিয়ে আসছেন শিক্ষার্থীরা।

সহপাঠী নিহতের ঘটনায় বৃহস্পতিবার (২৫ নভেম্বর) নগর ভবনের সামনে অবস্থান নেন নটর ডেম কলেজের শিক্ষার্থীরা। এসময় নাঈমের সহপাঠীদের সঙ্গে দেখা করে এ দাবি করেন মেয়র তাপস। ডিএসসিসি মেয়র আশ্বাস দেন নিহত নাঈমের নামে এ বছরই ফুটওভার ব্রিজ করবে দক্ষিণ সিটি করপোরেশন।

এসময় মেয়র বলেন, ঢাকা শহরের সড়কে আর যেন কোনো নাঈমের প্রাণহানি না ঘটে। 

আমারসংবাদ/এআই