Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন মতিয়ার রহমান

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৩:৩৭ পিএম


বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান হচ্ছেন মতিয়ার রহমান

লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত পদপ্রার্থী অ্যাড. মতিয়ার রহমান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেবার আগে অ্যাড. মতিয়ার রহমানের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।জেলা আওয়ামীলীগের সকল নেতা কর্মীদের কাছ থেকে দোয়া নিয়ে অ্যাড. মতিয়ার রহমান জেলা নির্বাচন কমিশনে তার মনোনয়ন পত্র জমা দিতে যান।এসময় তার সাথে  উপস্থিত ছিলেন দলের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা,সহ-সভাপতি সিরাজুল হক, এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জেলা ও পৌর কমিটির নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন, অঙ্গ সহযোগী সংগঠনের নেতা ও কর্মী বৃন্দ ।

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে পুনরায় দলের মনোনয়ন পান।আপাতত জেলা পরিষদের চেয়ারম্যান পদে অন্য কোন প্রার্থী মনোনয়ন সংগ্রহ না করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন।

লালমনিরহাট জেলা নির্বাচন অফিসার মো. মঞ্জুরুল হাসান বলেন, আজকে পর্যন্ত চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়নপত্র কিনেছিলেন। তিনিই সেটি জমা দিয়েছেন।আর কেউ মনোনয়ন ফর্ম কিনেনি বিধায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে।তাই বিধি অনুযায়ী তাকে নির্বাচিত ঘোষণা করা হবে।

উল্লেখ্য যে, অ্যাড. মোঃ মতিয়ার রহমান জেলা পরিষদের প্রশাসক হিসেবে ২৬/১২/২০১১ হতে ৩০/১২/২০১৬ ইং প্রথমে দায়িত্ব পালন করেন, দ্বিতীয়ত লালমনিলহাট জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচনে জয়ী হয়ে ০৬/০১/২০১৭ হতে ২৫/০৪/২০২২ প্রযন্ত পূর্ন মেয়াদ কাল শেষ করেন, তৃত্বীয় বার প্রশাসক হিসেবে ২৭/০৪/২০২২ ইং হতে অদ্যবধি দায়িত্বরত রয়েছেন।

চতুর্থ বারের জন্য দলের মনোনয়ন পেয়ে আজ মনোনয়ন পত্র জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে জমা দিলেন,অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত তিনি, এটি ঘোষণা দেবার অপেক্ষায় জেলা নির্বাচন কমিশন।

Link copied!