Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

কলমাকান্দায় ভারতীয় কসমেটিকসসহ পিকআপ জব্দ

নেত্রকোনা প্রতিনিধি  

ডিসেম্বর ২, ২০২০, ০৯:৫৫ এএম


কলমাকান্দায় ভারতীয় কসমেটিকসসহ পিকআপ জব্দ

নেত্রকোনার কলমাকান্দায় প্রায় ৩ লক্ষ টাকার অধিক মূল্যমানের ভারতীয় কসমেটিক ও নীল রংয়ের পিক-আপ জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত পিক-আপ ভ্যান চালক সহ তিনজনকে আটক করা হয়। 

বুধবার (২ ডিসেম্বর) বিকেলে আটক তিনজনকে আদালতে পাঠানো হবে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলো- নেত্রকোনার আটপাড়া উপজেলার গাগড়া গ্রামের মো. ওয়ারেছ আলীর ছেলে মাজাহারুল ইসলাম (২৬) এবং সদর উপজেলার পৌর শহরের সাতপাই এলাকার শ্রী জীবন সরকারের ছেলে প্রিন্স সরকার (২৬) ও শিবগঞ্জের পিক-আপ চালক মো. আতিক মিয়ার ছেলে পারভেজ মিয়া (২০)। 

বুধবার ভোর ৬টার দিকে পুলিশের একটি দল উপজেলার নাজিরপুর ইউনিয়নের তিন রাস্তার মোড় এলাকায় নিয়মিত টহলের দায়িত্ব পালন করছিল। 

এ সময় একটি নীল রংয়ের পিক-আপকে সন্দেহ করে তল্লাশী চালিয়ে বিভিন্ন ধরণের ভারতীয় পণ্য দেখতে পায় পুলিশ। পরে পিক-আপের চালক সহ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

আনুমানিক তিন লক্ষ দুই হাজার ৭৮২ টাকা মূল্যমানের ভারতীয় বিভিন্ন ধরনের কসমেটিক সহ একটি পিক-আপ (টাকা মেট্রো-ন-২০-৩২৮৪) জব্দ দেখিয়ে উপ-পরিদর্শক (এসআই) সুলতান আহমেদ নিজে বাদী হয়ে মামলা বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি এটিএম মাহমুদুল হক বলেন, মামলা দায়ের করা হয়েছে এবং বুধবার বিকেলের মধ্যে তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

আদালতের নির্দেশনা অনুযায়ী জব্দকৃত পিক-আপ ও ভারতীয় পণ্যের বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত গৃহীত হবে বলে তিনি জানান।

আমারসংবাদ/কেএস