Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

নাসির গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৫:৫৫ এএম


নাসির গ্রেপ্তার

নারী কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগে রাজধানীর গণভবন এলাকা থেকে নাসির উদ্দিন বুলবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ঘটনার নেপথ্যে জানা যায়, তিনি (নাসির উদ্দিন) এক মেয়ের বাবার সাথে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করেন।

এদিকে দেশে যখন ক্রিকেটার নাসির হোসেনের বিয়ে নিয়ে তুমুল আলোচনা-সমালচনা বইছে, ঠিক তখনই গ্রেপ্তার হন নাসির উদ্দিন বুলবুল নামের ওই যুবক। 

এর আগে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করা হয়।

মামলার অভিযোগে জানা যায়, নাসির উদ্দিন বুলবুল ধনী পরিবারের মেয়েদের টার্গেট করে নানান পরিচয়ে প্রতারণা চালিয়ে আসছিলেন। একেক বার একেক পরিচয় তিনি প্রতারণার আশ্রয় নিতেন। কখনো এসএসএফ’র সহকারী পরিচালক আবার কখনো বড় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা। বিভিন্ন জায়গায় এমন পরিচয় দিতেন পাবনার এই প্রতারক।

দিনের পর দিন এভাবে চালিয়ে আসা নাসির এক মেয়ের বাবার সাথে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতে গিয়ে শেষমেশ এবার ধরা পড়েন। সাথে তার সহযোগী মনির হোসেনকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে নাসিরের প্রসঙ্গে গতকাল বিকেলে তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশিদ তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের বলেন, নাসির আসলে একজন প্রতারক। তিনি নিজেকে কখনো এসএসএফ’র সহাকারী পরিচালক, আবার কখনো নামি-দামি কোম্পানির কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করতেন। নিজের বিলাসবহুল জীবন বোঝানোর জন্য একেকদিন একেক পোশাক পড়তেন। আলাদা আলাদা ঘড়ি ব্যবহার করতেন। এমন পোশাক-আশাক ব্যবহার করে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের ফাঁদে ফেলে তাদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন নাসির।

ডিসি হারুনুর রশিদ আরও বলেন, এক মেয়ের বাবার সাথে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণা করার সময় তাকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার তাকে আদালতের মাধ্যমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরও কিছু তথ্য জানা যাবে।

আমারসংবাদ/জেডআই