Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বিপিএসএ কার্যনির্বাহী কমিটি-২০২১ এর দ্বিতীয় সভা অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল জাবেদ

অক্টোবর ২৪, ২০২১, ১১:০০ এএম


বিপিএসএ কার্যনির্বাহী কমিটি-২০২১ এর দ্বিতীয় সভা অনুষ্ঠিত

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন (বিপিএসএ) এর নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২১ এর দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর সভাপতি ও এসবির প্রধান অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক মোঃ মনিরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম(বার) এর সভাপতিত্বে শনিবার (২৪ অক্টোবর, ২০২১) সন্ধ্যায় গুলশানের হোটেল রেনেসাঁয় এ সভা অনুষ্ঠিত হয়। এ সভায় নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী  কমিটি-২০২১ এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছরের শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে মোঃ মনিরুল ইসলাম বলেন,বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কাজটিকে আমরা আরো গতিশীল করতে চাই। পুলিশের ইমেজ বিল্ডিংয়ের পাশাপাশি পেশাগত দক্ষতা, উৎকর্ষ উন্নয়নের জন্য এ এসোসিয়েশন কাজ করে যাবে।

তিনি আরো বলেন, আমাদের যে কার্যক্রমগুলো আছে, সেগুলো আরো গতিশীল করার চেষ্টা করবো।
এরপর উন্মুক্ত আলোচনার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে গৃহীত কার্যক্রম, এসোসিয়েশনের কার্যক্রম কীভাবে আরো সুন্দর করা যায়, আর্থিক সহায়তার আবেদনসমূহ কীভাবে নিষ্পত্তি করা হবে সে বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

পরিশেষে অধস্তন সহকর্মীদের সাথে নিয়ে তাদেরকে উদ্বুদ্ধ করে বাংলাদেশ পুলিশকে বাংলাদেশের অর্থনৈতিক অগ্রগতির সাথে সংগতিপূর্ণ ২০৪১ সালের অর্থনীতির চালিকা শক্তি হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করে সকলের সুস্বাস্থ কামনা করে সভাপতি তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি-২০২১ এর সহ-সভাপতি মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম ডিআইজি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, মীর রেজাউল আলম বিপিএম(বার), অতিরিক্ত পুলিশ  কমিশনার (অ্যাডমিন), ডিএমপি; মোহাম্মদ আলী মিয়া বিপিএম(বার), ডিআইজি, এসবি;  কৃষ্ণ পদ রায় বিপিএম(বার), পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ  কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস্), ডিএমপি;  হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার), ডিআইজি, ঢাকা রেঞ্জ; এ কে এম হাফিজ আক্তার বিপিএম(বার),  অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) ডিএমপি;  মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম, ডিআইজি রাজশাহী রেঞ্জ, মোঃ আমিনুল ইসলাম বিপিএম(বার), ডিআইজি, (অ্যাডমিন), পুলিশ হেডকোয়ার্টার্স, ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান পিপিএম(বার),সহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত ২৬ জুন, ২০২১ বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের ৪১ তম বার্ষিক সাধারণ সভায় সভাপতি হিসেবে মোঃ মনিরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, এসবি এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আসাদুজ্জামান পিপিএম(বার), উপ-পুলিশ কমিশনার (গুলশান বিভাগ) নির্বাচিত হন। 

আমারসংবাদ/এএজে