Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

জবিতে ভর্তির ‘বি’ ইউনিটের সাক্ষাৎকার ২ ফেব্রুয়ারি

জানুয়ারি ২৯, ২০১৫, ১০:৪৭ এএম


জবিতে ভর্তির ‘বি’ ইউনিটের সাক্ষাৎকার ২ ফেব্রুয়ারি

        
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে(জবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সম্মান প্রথম বর্ষে ভর্তির জন্য ‘বি’ ইউনিটের সাক্ষাৎকার ২ ফেব্রুয়ারি নির্ধারণ করা হয়েছে। প্রাথমিক বাছাইয়ে নির্বাচিত পরীক্ষার্থীদের মধ্যে মানবিক শাখার মেধাক্রম ১৬৫৪ থেকে ২৬০০ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ৩৯৫ থেকে ৬০০ পর্যন্ত এবং বাণিজ্য শাখার মেধাক্রম ১৫৫ থেকে ২৫০ পর্যন্ত পরীক্ষার্থীদের সকাল ৯টায় কলা অনুষদের ডিন কার্যালয়ের ৭২০নং কক্ষে সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

 বৃহস্পতিবার জবির গনসংযোগ অফিস এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। নির্দিষ্ট মেধাক্রমধারীদের মধ্য থেকে মেধাক্রমানুযায়ী এবং অন্যান্য শর্তাবলী পূরণ ও আসন শূন্য থাকা সাপেক্ষে ছাত্র-ছাত্রীদের বিষয়ভিত্তিক ভর্তির অনুমোদন দেয়া হবে এবং আসন পূরণ হওয়া মাত্র ভর্তি স্থগিত করা হবে। কোন প্রার্থী নির্ধারিত তারিখে সাক্ষাৎকারের সময় উপস্থিত না হলে পরবর্তীতে তার সাক্ষাৎকার গ্রহণ করা হবে না।

ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীকে সাক্ষাৎকার গ্রহণের দিন হতে নির্ধারিত তারিখ ও সময়ের মধ্যে প্রাপ্ত বিষয়ে অবশ্যই ভর্তি হতে হবে, অন্যথায় সে আর ভর্তি হতে পারবে না। ভর্তি কার্যক্রমের সকল তথ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট ( www.jnu.ac.bd) -এ পাওয়া যাচ্ছে।