Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বশেমুরবিপ্রবির নতুন রেজিস্ট্রার মো. আব্দুর রউফ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২০, ০৯:২০ এএম


বশেমুরবিপ্রবির নতুন রেজিস্ট্রার মো. আব্দুর রউফ

চুক্তি ভিত্তিক নতুন রেজিস্ট্রার নিয়োগ প্রদান করেছে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)।

বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের প্রথম সভায় গৃহীত সিদ্ধান্ত অনুসারে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর  ১১(০৯) ধারার ক্ষমতা বলে বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার খান মোহাম্মদ আলী স্বাক্ষরিত এক নিয়োগ আদেশের মাধ্যমে রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) হিসেবে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার মো. আব্দুর রউফকে নিয়োগ প্রদান করা হয়।  

উক্ত আদেশে তাকে ১ ডিসেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নিকট যোগদানপত্র দাখিলের নির্দেশনা দেয়া হয়।

প্রাথমিকভাবে তার এ চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ ছয় মাস হবে। তবে দাপ্তরিক কাজকর্ম কর্তৃপক্ষের নিকট সন্তোষজনক হলে পরবর্তীতে চুক্তির মেয়াদ বৃদ্ধি করা হবে বলে উল্লেখ করা হয়েছে। 

এছাড়া, বিশ্ববিদ্যালয়ের একৃজন আবাসিক কর্মকর্তা হিসেবে সদ্য নিয়োগপ্রাপ্ত রেজিস্ট্রার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সার্বক্ষণিক অবস্থান করা সহ দায়িত্ব পালনকালে বিধি মোতাবেক গাড়ি ব্যবহারের সুবিধাসহ আর্থিক সুবিধাদি প্রাপ্ত হওয়ার কথা উল্লেখ করা হয়। 

প্রসঙ্গত, সদ্য নিয়োগপ্রাপ্ত রেজিস্ট্রার মো. আব্দুর রউফ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার (সাবেক) প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ এর স্থলাভিষিক্ত হবেন।

আমারসংবাদ/কেএস