Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

চবিতে বিভিন্ন বিভাগের পরীক্ষার সূচি প্রকাশ

চবি প্রতিনিধি

জানুয়ারি ২৭, ২০২১, ০৪:২০ এএম


চবিতে বিভিন্ন বিভাগের পরীক্ষার সূচি প্রকাশ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৫টি বিভাগের বিভিন্ন বর্ষের ফাইনাল পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে। 
 
মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য) দিবাকর বড়ূয়া স্বাক্ষরিত এ সংক্রান্ত এক জরুরি বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। যেসব বিভাগের পরীক্ষার ফরম পূরণ ও সময়সূচি প্রকাশ করা হয়েছে—

শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটঃ
চবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের মাস্টার অব এডুকেশন-২০১৮ এর কোর্স নং-৫০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ৯.২.২০২১ থেকে ১৬.৩.২০২১ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট ইনস্টিটিউট অফিস থেকে জানা যাবে।

ব্যবস্থাপনা বিভাগ
চবি ব্যবস্থাপনা বিভাগের ৮ম সেমিস্টার বিবিএ (ফাইনাল) ইমপ্রুভমেন্ট/রিটেক-২০১৯ এর কোর্স নং-৪০৬ থেকে ৪০৯ এর পরীক্ষাসমূহ আগামী ২৮.২.২০২১ থেকে ৭.৩.২০২১ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। 

চবি ব্যবস্থাপনা বিভাগের ৭ম সেমিস্টার বিবিএ (ফাইনাল) রিটেক/ইমপ্রুভমেন্ট ২০১৯ এর কোর্স নং-৪০১ থেকে ৪০৫ এর পরীক্ষাসমূহ আগামী ৭.২.২০২১ থেকে ১১.২.২০২১ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

চবি ব্যবস্থাপনা বিভাগের ৮ম সেমিস্টার বিবিএ (মিড টার্ম) ইমপ্রুভমেন্ট/রিটেক-২০১৯ এর কোর্স নং-৪০৬ থেকে ৪০৯ এর পরীক্ষাসমূহ আগামী ১৪.২.২০২১ থেকে ২৪.২.২০২১ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। 

চবি ব্যবস্থাপনা বিভাগের ৭ম সেমিস্টার বিবিএ (মিড টার্ম) রিটেক/ইমপ্রুভমেন্ট-২০১৯ এর কোর্স নং-৪০১ থেকে ৪০৫ এর পরীক্ষাসমূহ আগামী ২৮.১.২০২১ থেকে ৩.২.২০২১ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে। 

গণিত বিভাগঃ
চবি গণিত বিভাগের ৩য় বর্ষ বিএসসি (অনার্স) ২০১৯ কোর্স নং-৩০১ থেকে ৩১০ এর পরীক্ষাসমূহ আগামী ২৫.২.২০২১ থেকে ১৮.৪.২০২১ পর্যন্ত প্রতিদিন বেলা ১১.১৫ মি. থেকে শুরু হবে। 

পদার্থবিদ্যা বিভাগঃ
চবি পদার্থবিদ্যা বিভাগের ২০১৯ সালের ৪র্থ বর্ষের বি.এসসি. (সম্মান) কোর্স নং-৪০১ থেকে ৪০৭ এর পরীক্ষাসমূহ আগামী ২৫.২.২০২১ থেকে ৪.৪.২০২১ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে শুরু হবে।

চবি পদার্থবিদ্যা বিভাগের ২০১৯ সালের ৩য় বর্ষ বি.এসসি (সম্মান) কোর্স নং-৩০৭ এর ব্যবহারিক পরীক্ষা আগামী ১.২.২০২১ থেকে ১.৩.২০২১ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০ টা থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচি সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

আরবী বিভাগঃ
চবি আরবী বিভাগের ২০১৯ সালের ৪র্থ বর্ষ বি.এ. (সম্মান) রচনাপত্র এর পরীক্ষা আগামী ২৮.১.২০২১ তারিখ সকাল ৯ টা থেকে শুরু হবে।

আমারসংবাদ/এআই