Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

জবিতে সীরাত পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

আসলাম হোসেন, জবি

মার্চ ২৩, ২০২১, ১২:৪৫ পিএম


জবিতে সীরাত পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সীরাত পাঠ প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এতে বিজয়ীদের নগদ অর্থ, ক্রেস্ট ও মূল্যবান বই উপহার দেয়া হয়।

মঙ্গলবার (২৩ মার্চ) পুরান ঢাকার জহির রায়হান সাংস্কৃতিক কেন্দ্রে এই পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সীরাত পাঠ প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির সভাপতি হাফেজ সাজ্জাদ হুসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন ইসলামিক স্কলার আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি চিন্তাবিদ মাওলানা রুহুল আমিন সাদী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক রিতু কুন্ডু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী নুর মোহাম্মাদ আবু তাহের, বিশ্বজয়ী হাফেজ সা'আদ-সুরাইল ও মুন লাইট পাবলিকেশন্সের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম প্রমূখ। 

[media type="image" fid="116507" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এ সময় সীরাত পাঠ প্রতিযোগিতা ২০২০-এ বিজয়ী ৫০ জনকে পুরস্কৃত করা হয়। এতে ১ম স্থান অধিকারীকে নগদ ২৫ হাজার টাকা ও ক্রেস্ট, ২য় স্থান অধিকারীকে নগদ ২০ হাজার টাকা ও ক্রেস্ট এবং ৩য় স্থান অধিকারীকে নগদ ১৫ হাজার টাকা ও ক্রেস্ট, ৪র্থ স্থান অধিকারীকে নগদ ১০ হাজার টাকা ও ক্রেস্ট ও ৫ম স্থান অধিকারীকে নগদ ৫ হাজার টাকা ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও অন্যান্য বিজয়ীদের ৫০০ টাকা সমমূল্যের বই পুরস্কার হিসেবে প্রদান করা হয়।

আমারসংবাদ/কেএস