Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ই-দেশে বিনিয়োগ করেছে মসলিন ক্যাপিটাল

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ১২, ২০২১, ০৮:১৫ এএম


ই-দেশে বিনিয়োগ করেছে মসলিন ক্যাপিটাল

দেশের অন্যতম ভেঞ্চার ক্যাপিটাল ও প্রাইভেট ইক্যুইটি ফান্ড ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান মসলিন ক্যাপিটাল লিমিটেড ই-দেশে ইক্যুইটি বিনিয়োগ করেছে। রোববার (১১ এপ্রিল) মসলিন ক্যাপিটালের কার্যালয়ে দুটি প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি সই হয়েছে। 

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন মসলিন ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মীর সাজেদ-উল-বাশার ও ই-দেশ লিমিটেডর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জায়ান মুহাম্মদ ইয়াসিন।

এ সময় আরও উপস্থিত ছিলের ই-দেশের প্রতিষ্ঠাতা পরিচালক ও প্রধান পরিচালক কর্মকর্তা আশরার হোসেন, মসলিন ক্যাপিটালের কোম্পানি সেক্রেটারি মুহাম্মদ আশরাফ হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে জানানো হয়, মসলিন ক্যাপিটাল লিমিটেডের 'মসলিন ভিসি তহবিল-১' ই-দেশে বিনিয়োগ করেছে প্রতিষ্ঠানটি। যা ই-দেশের মোট শেয়ারের প্রায় ১১ শতাংশ। এর ফলে মসলিন ক্যাপিটাল ভবিষ্যতে কোম্পানির পরিচালনা এবং কৌশলগত ব্যবসায়ের বৃদ্ধির জন্য ই-দেশের সাথে কাজ করবে।

ই-দেশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই বিনিয়োগ তহবিল ই-দেশকে তার অবকাঠামোগত বিকাশ, পরিচালনা ব্যবস্থা, আন্তর্জাতিক নেটওয়ার্ক সম্প্রসারণ এবং গ্রাহক অধিগ্রহণে সহায়তা করবে।

অনলাইন এবং অফলাইন বাজারের জায়গাগুলোতে দ্রুত বিকশিত হওয়ার জন্য টেকনো-লজিস্টিক এবং আন্তর্জাতিক প্যাকেজ বিতরণ পরিবেশ ব্যবস্থা কার্যকর করার জন্যও ভূমিকা রাখবে।

উল্লেখ্য, ই-দেশ হলো-প্রিমিয়ার হোমগ্রাউন ই-কমার্স লজিস্টিকস কোম্পানি। কোম্পানিটি দেশব্যাপী ডেলিভারি ও বিদেশেও লজিস্টিক সরবরাহ করে থাকে। এছাড়া সম্প্রতি কুরিয়ার সার্ভিস চালু করেছে ই-দেশ লিমিটেড।

এ বিষয়ে মসলিন ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মীর সাজেদ-উল- বাশার বলেন, ই-দেশ হলো একটি আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান। আশা করি প্রতিষ্ঠানটি এক সময় অনেক বড় হবে।

আমারসংবাদ/কেএস