Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ছিনতাইয়ের শিকার গবি শিক্ষক

গবি প্রতিনিধি

অক্টোবর ১৮, ২০২১, ০৩:০০ পিএম


ছিনতাইয়ের শিকার গবি শিক্ষক

সাভারের ঢাকা-আরিচা মড়াসড়কের গণস্বাস্থ্য কেন্দ্র-খেঁজুরটেক রোডে বেলতলার পূর্বে ছিনতাইয়ের শিকার হয়েছেন গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) একজন শিক্ষক। কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ঐ শিক্ষকের নাম মোছা: সাদিয়া আরেফিন। 

সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষক সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে, যার নম্বর-১১৮২। 

জানা যায়, গত শুক্রবার সাভার সেনা শপিং কমপ্লেক্স থেকে রিকশায় বাসায় ফেরার পথে গণস্বাস্থ্য কেন্দ্র পার হতেই দুজন মোটরসাইকেল আরোহী টান মেরে ঐ শিক্ষকের ব্যাগ নিয়ে মুহুর্তের মাঝে পালিয়ে যান। এ সময় তার স্বামী রুবেল হোসেন সঙ্গে ছিলেন। 

ভুক্তভোগী শিক্ষক ও তার স্বামী জানান, ব্যাগে নগদ দশ হাজার টাকা, জাতীয় পরিচয়পত্র, ব্যাংকের ডেবিট কার্ড, মোবাইল ফোন, দুইটি পার্স, বিশ্ববিদ্যালয়ের চেক বই ও আইডি কার্ড, পেনড্রাইভ, চাবি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। 

মোছা: সাদিয়া আরেফিন আরও বলেন, আরোহী দু’জনকে পেশাদার ছিনতাইকারী মনে হয়েছে। এই সড়কে সন্ধ্যার পর এমন ঘটনা নিয়মিত হয়ে আসছে। যা হারিয়েছি তা পাবো না জানি। তবে সবাই যেন সতর্ক হয়, এটাই চাই। 

সার্বিক বিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন, বেশ কিছুদিন এই এলাকটা ভালোই ছিল। আপনি যখন বললেন, আমি কোর্ট ফাঁড়িকে বলে দিচ্ছি। 

আমারসংবাদ/কেএস