শাবিপ্রবির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

সভাপতি মুনিম, সম্পাদক ধ্রুব

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে জনাব মো. মুনিম আহমদ এবং সাধারণ সম্পাদক হিসেবে ধ্রুবজ্যোতি চৌধুরীকে নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) মৌলভীবাজারের শ্রীমঙ্গলস্থ গ্রান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গল্ফে অ্যাসোসিয়েশনের চতুর্থ বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। 

কমিটিতে অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি জনাব আবু জাফর মোহাম্মদ সালেহ্ শিবলী, এইচএম আকরামুল হক, যুগ্ম সম্পাদক মো. মাহি উদ্দিন, মো. নুরুল হক, কোষাধ্যক্ষ এইচএম ফজলে রাব্বি, সাংগঠনিক সম্পাদক কাওসার মাহমুদ চৌধুরী (তারেক) কে নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে চৌধুরী মোহম্মদ রিয়াজুজ্জামানের সভাপতিত্বে এবং ড. মোহাম্মদ আশরাফুল ফেরদৌসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম। 

অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. খায়রুল ইসলাম। পরে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক রিপোর্টের মোড়ক উন্মোচন করেন এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম অ্যাসোসিয়েশনের সংবিধানের মোড়ক উন্মোচন করেন। 

এসময় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। এছাড়া ব্যবসায় প্রশাসন বিভাগের বিভিন্ন ব্যাচের সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

পরবর্তীতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আমারসংবাদ/এআই