জাবিতে রণজিৎ-মেহেদী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ৪৮ ব্যাচ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে রণজিৎ-মেহেদী স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ৪৮ ব্যাচ। 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১২টায় কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ৪৬ ব্যাচকে হারিয়ে বিজয় ছিনিয়ে নেয় ৪৮ ব্যাচ।

টুর্নামেন্টে ম্যান অব দ্য ফাইনাল ও ম্যান অব দ্য ট্যুর্নামেন্ট ৪৮ ব্যাচের শিক্ষার্থী সাদমান আপন, সেরা গোলকিপার মেরাজ হাসান এবং সেরা গোলদাতা নির্বাচিত হয়েছে আরাফ। টুর্নামেন্টের সেরা গোলদাতা ৪৬ ব্যাচের মোনাজাত হোসেন মুন্না।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমের হাতে পুরষ্কার তুলে দেন বিভাগের সভাপতি অধ্যাপক নাসরীন সুলতানা, অধ্যাপক বশির আহমেদ, অধ্যাপক শামছুল আলম, সহযোগী অধ্যাপক মোছা. তমালিকা সুলতানা, সহযোগী অধ্যাপক তারিকুল ইসলাম, ছাত্রকল্যাণ উপদেষ্টা সহকারী অধ্যাপক মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন ভূঁইয়া ও সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুজ্জামান।

প্রসঙ্গত, প্রয়াত রনজিৎ দাস চৌহান ও মেহেদী হাসান উভয়েই সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী। 

গত ২০২০ সালের ১৬ নভেম্বর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন রণজিৎ দাস। আর গত বছরের ১৩ এপ্রিল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন মেহেদী হাসান। প্রয়াত দুই শিক্ষার্থীর স্মৃতি স্মরণে আয়োজিত হয় এই টুর্নামেন্ট। 

আমারসংবাদ/এআই