Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নোবিপ্রবিতে লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে এ্যানি-ফারহান 

জানুয়ারি ১৮, ২০২২, ০৩:৩০ পিএম


নোবিপ্রবিতে লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে এ্যানি-ফারহান 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির সাবেক কমিটির সুপারিশক্রমে উপদেষ্টা মণ্ডলী আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন করেন।

সোমবার (১৭ জানুয়ারি) সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর স্বাক্ষরে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়ার স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী তানভীর হোসেন এ্যানিকে সভাপতি এবং একই বিভাগের অন্য শিক্ষার্থী আব্দুল কবীর ফারহানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উক্ত কমিটিকে আগামী এক বছরের জন্য লক্ষ্মীপুর স্টুডেন্টস এসোসিয়েশন, নোবিপ্রবির দায়িত্ব প্রদান করা হয়েছে। নতুন কমিটিতে হাসিব আল আমিনকে ১ম সহ সভাপতি ও ইয়াসিন আরাফাতকে ১ম যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। 

এছাড়াও এ কমিটিতে যথাক্রমে সহ সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে অন্যান্যদের মধ্যে রয়েছেন পলাশ, আরিফুল, সোহেল, হাবিবুর, শান্ত, ফাহিম, শিশির, প্রমি, রহমত ও সম্রাট এবং রবি, ফয়সাল, আরিফুর, হৃদয়, সায়মা, সিফাত, আরমান, তাজুল, রিমন ও মেশকাত।

নব গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন নাবিদ আহসান, মিকাত হোসেন, নাঈম উল্লাহ সায়েম, হাসনাত নাইম পিয়াস, আরাফাত হোসেন ফাহাদ, নাজিউর রহমান রাহাত, সুদিপ্ত সাহা, তিথি মজুমদার, মারজীয়া ঝিলি, জুবায়ের আনসারী ও মাসুদ রানা মিরাজ। 

উক্ত কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন দপ্তর সম্পাদক সাব্বির চৌধুরী, প্রচার সম্পাদক আবু হেনা রনি, অর্থ সম্পাদক হাসান আল বান্নাহ, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শাহ মুনতাসির হোসেন মিহান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃআব্দুল গফুর শারিদ, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃমুনতাসির আহমেদ সাকিব।

পরিকল্পনা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক জুবায়ের আল ইয়াসিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন পলাশ, গণসংযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহরিয়ার শান্ত, ক্রীড়া বিষয়ক সম্পাদক সুপ্ত পাল, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃবেলাল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তুহিন আক্তার পিংকি, তথ্য ও গবেষণা বিষয়ক  সম্পাদক ইয়াসিন আরাফাত হিমেল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাইফুর রহমান শান্ত। 

নতুন কমিটির সভাপতি তানভীর হোসেন এ্যানি ও সাধারণ সম্পাদক আব্দুল কবীর ফারহান উপদেষ্টা মণ্ডলী ও সাবেক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে সর্বদা প্রচেষ্টা চালিয়ে যাবেন এবং নোবিপ্রবিতে লক্ষ্মীপুরের সাধারণ শিক্ষার্থীদের যেকোন প্রয়োজনে সবসময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন তারা।

আমারসংবাদ/এআই