Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বাহরাইনে বৃহত্তর নোয়াখালী পরিষদের মতবিনিময় সভা

নোমান ছিদ্দিকী, বাহরাইন

অক্টোবর ৩, ২০২১, ১২:৩০ পিএম


বাহরাইনে বৃহত্তর নোয়াখালী পরিষদের মতবিনিময় সভা

বাহরাইনে বৃহত্তর নোয়াখালী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ অক্টোবর) রাত ৮:৩০ মিনিটে বাংলাদেশ বিজনেস ফোরামের কনফারেন্স হলে বৃহত্তর নোয়াখালী পরিষদের এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন-বৃহত্তর নোয়াখালী পরিষদের আহবায়ক আবুল কালাম আজাদ।অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মিজানুর রহমান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বৃহত্তর নোয়াখালী পরিষদের সদস্য সচিব মাজহারুল ইসলাম বাবু, আনোয়ার ফারুক,  ডা: রাশেদ রেজোয়ান, আতিকুর লিটন, মোঃ সাজ্জাদ, মোহাম্মদ আমীর, মোহাম্মদ তালেব, নোমান ছিদ্দিকী, রাসেলসহ বৃহত্তর নোয়াখালী পরিষদের সকল নেতৃবৃন্দ। 

অনুষ্ঠানে আরো প্রাণবন্ত করতে উপস্থিত ছিলেন-বাহরাইনস্ত বিজনেস ফোরামের সেক্রেটারি আইনুল হক, মোহাম্মদ মনির, মোঃ জসিম উদ্দিন, মোঃ তাওলাত হোসেন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

উক্ত অনুষ্ঠানে বর্তমান বাহরাইনের বৃহত্তর নোয়াখালী পরিষদের সার্বিক কাজের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয় এবং বর্তমান বাহরাইনের পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয় এবং কিভাবে এই সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যাওয়া যায় এ ব্যাপারে সকলের পরামর্শ গ্রহণ করা হয়। আমাদের এই প্রাণের সংগঠনকে সংগঠনকে আরো শক্তিশালী ও বেগবান করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সকলকে উদ্যোগী হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার জন্য কিছু মহতি উদ্যোগ গ্রহণ করা হয়। 

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম আজাদ সাহেব সংগঠনের পূর্বের সকল কাজের ভূয়সি প্রশংসা করেন এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি পরিসমাপ্তি ঘটে।

আমারসংবাদ/এআই