Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ফ্রান্স, ইতালি ও বেলজিয়ামে তানিয়া

ডিসেম্বর ১, ২০১৫, ১২:০৭ পিএম


ফ্রান্স, ইতালি ও বেলজিয়ামে তানিয়া

    তরুণ প্রজন্মের চিত্রনায়িকা তানিয়া বৃষ্টির 'যদি তুমি জানতে' শীর্ষক ছবিটি তিন দেশে প্রদর্শিত হতে যাচ্ছে। এগুলো হচ্ছে, ফ্রান্স, ইতালি ও বেলজিয়াম। নদী ফিরোজ পরিচালিত এ ছবিটি সর্বপ্রথম মুক্তি পাচ্ছে ফ্রান্সের রাজধানী প্যারিসে। আগামী ২০ ডিসেম্বর ছবিটি সেখানকার থিয়েটার লা ব্রাডিতে প্রদর্শিত হবে। এর পরিবেশনায় থাকছে প্যারিসের ছাওনি প্রোডাকশন।

তাছাড়া ৪ জানুয়ারি ইতালির ভেনিসের সিনেমা দান্তে ও ১০ জানুয়ারি বেলজিয়ামের ব্রাসেলসে এস্পেস সেনঘোরেও ছবিটি প্রদর্শিত হবে। সেখানে এর পরিবেশনায় থাকবে যথাক্রমে ভেনিস বাংলা স্কুল ও বেলজিয়ামের ক্রিয়েটিভ অডিও ভিশন। সায়মন তারিকের প্রযোজনায় এ ছবিতে তানিয়া বৃষ্টির সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন নবাগত আশরাফ কিটু। এছাড়া অন্য চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শাহেদ শরীফ খান, মুনিরা মিঠু প্রমুখ।
এর আগে তানিয়া বৃষ্টির 'ঘাসফুল' ও 'লাভার নাম্বার ওয়ান' নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। এ প্রসঙ্গে তানিয়া বলেন, 'আমার ছবি তিন দেশে প্রদর্শিত হতে যাচ্ছে যেনে খুবই ভালো লাগছে। আশা করি, ছবিটি সবার কাছে প্রশংসিত হবে।'

ভিট চ্যানেল আই টপ মডেলের দ্বিতীয় আসরের প্রথম রানার-আপ তানিয়া শৈশব থেকেই রূপালি পর্দায় অভিনয়ের স্বপ্ন দেখতেন। 'ঘাসফুল', 'লাভার নাম্বার ওয়ান' ও 'যদি তুমি জানতে' ছবির মাধ্যমে সেই স্বপ্ন তার পূরণ হয়েছে। বর্তমানে তার হাতে আরো কয়েকটি ছবি রয়েছে।
এ প্রসঙ্গে তিনি বলেন, 'আমি চলচ্চিত্রে নিজেকে সুপ্রতিষ্ঠিত করতে চাই। তাই শতভাগ মনোযোগ দিয়ে এ মাধ্যমে অভিনয় করছি। আশা করি, আমি এ মাধ্যমে প্রত্যাশিত সফলতা অর্জন করতে পারব।'