Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নতুন ফটোশুটে কিম কারদাশিয়ান

জানুয়ারি ১৩, ২০১৫, ০৬:১২ এএম


নতুন ফটোশুটে কিম কারদাশিয়ান

   
নতুন ফটোশুটের মাধ্যমে তাপমাত্রা বাড়িয়ে দিলেন কিম কারদাশিয়ান। ভোগ অস্ট্রেলিয়া সাময়িকীর প্রচ্ছদকন্যা হয়েছেন মার্কিন এই রিয়েলিটি টিভি তারকা। এ নিয়ে ভক্তদের সঙ্গে নিজের উচ্ছ্বাস ভাগাভাগি করেছেন তিনি।

এ নিয়ে দ্বিতীয়বার ফ্যাশন সাময়িকীটির প্রচ্ছদকন্যা হলেন কিম। প্রথমবার স্বামী র‌্যাপসংগীত শিল্পী কানইয়ে ওয়েস্টের সঙ্গে গত বছরের এপ্রিলে প্রচ্ছদে দেখা গেছে তাকে। এবার একাই জলকেলিতে মাতেন তিনি। ভোগের নতুন প্রচ্ছদের জন্য ব্যালমেইনের আঁটসাঁট স্কার্ট পরেন কিম।

১২ জানুয়ারি সাময়িকীটি প্রকাশের আগেই ভক্তদের সঙ্গে এ নিয়ে অনুভূতি ভাগাভাগি করে ফেলেন কিম। তিনি ইনস্টাগ্রামে বলেন, ‘অস্ট্রেলিয়ান ভোগের ফেব্রুয়ারি সংস্করণের প্রথম ছবি দেখুন।’
    
আরেকটি ছবিতে ‘বেওয়াচ’ সিরিজে পামেলা অ্যান্ডারসনের মতোই কালো রঙা সাঁতার পোশাক পরে সমুদ্র সৈকতে দৌড়েছেন কিম। পোশাকটিতে ভোগ লেখা রয়েছে। আর তার কালো চুলগুলো পিঠ ছুঁয়ে আছে।

রিয়েলিটি শো ‘কিপিং আপ উইথ দ্য কারদাশিয়ান্স’খ্যাত ৩৪ বছর বয়সী এই তারকা ক্যাপশনে লিখেছেন, ‘এই প্রচ্ছদের জন্য স্টাইল আইকন ও ফ্যাশন নির্দেশক সেন্টেনেরার সঙ্গে কাজ করে আমি সত্যিই সম্মানিত। এর কাজ হয়েছে আমার প্রিয় দেশ অস্ট্রেলিয়ায়। মনকাড়া ছবিগুলো তোলার জন্য জিলেস বেনসিমনকে ধন্যবাদ।’