Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রণবীর-জ্যাকুলিনের 'রয়' তিন দিনই ২৮ কোটি রুপি (ভিডিওসহ)

ফেব্রুয়ারি ১৭, ২০১৫, ০৫:৩৪ এএম


রণবীর-জ্যাকুলিনের 'রয়' তিন দিনই ২৮ কোটি রুপি (ভিডিওসহ)

 

চলতি বছরে শুরুটা ভালোই হয়েছে অর্জুন রামপাল, রণবীর ও জ্যাকুলিন অভিনীত রয় সিনেমাটির। মুক্তির ৩ দিনেই এটি আয় করেছে ২৮ কোটি ৬৮ লাখ রুপি।

গত শুক্রবার মুক্তির প্রথম দিনেই সিনেমাটি আয় করেছে ১০ কোটি ৪০ লাখ রুপি। আর শনিবার সিনেমাটির আয় ১১ কোটি ১৬ লাখ রুপি এবং তৃতীয় দিনে রয় এর ঝুলিতে আসে ৭ কোটি ১২ লাখ সব মিলিয়ে ৩ দিনেই সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৮ কোটি ৬৮ লাখ রুপি।

বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইট করেন, রয় শুক্রবার ১০.৪০ কোটি, শনিবার ১১.১৬ কোটি এবং রবিবার ৭.১২ কোটি সর্বমোাট ২৮.৬৮ কোটি, ভারতে ব্যবসায়। ত্রিভুজ প্রেমের কাহিনী নিয়েই বর্ণিত হয়েছে সিনেমাটির গল্প। এতে রণবীর কাপুর ও জ্যাকুলিন ফার্নান্দেজ ছাড়াও অভিনয় করেছেন অর্জুন রামপাল।

বড় উদ্বোধনী আয়ে খুবই খুশি অর্জুন। ওম শান্তি ওম খ্যাত এই অভিনেতা জানান, সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা। অনেক অনেক ভালোবাসা রইল। ২০১৫ সালে রয় এর বড় উদ্বোধনী শুরুতে সবাইকে ধন্যবাদ। তবে ভালোবাসা দিবসে ভালো ব্যবসা করলেও ক্রিকেট বিশ্বকাপের কারণে সিনেমাটির আয়ের গতি নিম্নমুখি হতে পারে বলে আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা। বিক্রমজিৎ সিং পরিচালিত রোমান্টিক থ্রিলার রয় ভারতজুড়ে ২ হাজার ৫০০ পর্দায় মুক্তি পেয়েছে।