Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বান্ধবীর অ্যাপার্টমেন্টের বাইরে অভিনেতাকে গুলি করে হত্যা

বিনোদন ডেস্ক

নভেম্বর ২, ২০২০, ১০:০০ এএম


বান্ধবীর অ্যাপার্টমেন্টের বাইরে অভিনেতাকে গুলি করে হত্যা

বান্ধবীর অ্যাপার্টমেন্টের বাইরে ২০১০ সালে নির্মিত চলচ্চিত্র 'দ্য কিডস আর অল রাইট' ও টিভি সিরিজ 'সারফেস' এর জন্য সর্বাধিক পরিচিত অভিনেতা এডি হাসেল টেক্সাসে শুটিং চলাকালীন সময় গুলি করে মেরে ফেলেছে দুর্বৃত্তরা। তার বয়স ছিলো মাত্র ৩০ বছর।

তথ্য অনুসারে, হাসেলকে রোববার আনুমানিক ১ টার দিকে টেক্সাসের গ্র্যান্ড প্রেরিতে তার বান্ধবীর অ্যাপার্টমেন্টের বাইরে পেটে গুলি করা হয়। তবে আক্রমণকারীকে খুঁজে পাওয়া যায়নি।

টেক্সাসের বাসিন্দা হাসেল ২০০০-২০১০ সাল জুড়ে বেশ কয়েকটি ছোট ছোট চরিত্রে অভিনয় করেছিলেন, বিশেষত জুলিয়ান্ন মুর এবং মার্ক রুফালো অভিনীত 'দ্য কিডস আর অল রাইট'-এ 'ক্লে' নামে অভিনয় করেছিলেন। ছবিটি ২০১১ সালে সেরা চিত্র একাডেমি পুরষ্কারের জন্য মনোনীত হয়েছিল।

তার অন্যান্য সিনেমাগুলো হলো ২০১২ সালের 'দ্য ফ্যামিলি ট্রি', ২০১৩ সালের স্টিভ জবসের বায়োপিক জবস, 'ফ্যামিলি উইকেন্ড', 'হাউস অফ ডাস্ট', 'ওয়ারিয়র রোড' এবং 'বোম্ব সিটি'।

তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্রটি ছিলো ২০১৭ এর 'ওহ লুসি'!

টেলিভিশনে তিনি সানসেট স্ট্রিপ, স্টুডিও ৬০ এর জিমি কিমেল লাইভ!, অলিভার বিয়েন, আর্কিডিয়ার জোয়ান, তিল ডেথ, সাউথল্যান্ড, হোনস, ডিলিউইস ম্যাডস এবং লংমায়ারের শোতে উপস্থিত ছিলেন।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

আমারসংবাদ/এমআর