Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাহির ‘একখান চুমু’ (ভিডিওসহ)

জুন ১২, ২০১৫, ১০:২৭ এএম


মাহির ‘একখান চুমু’ (ভিডিওসহ)

 নায়িকার এক চুমুতেই কুপোকাত হতে পারে নায়ক। তবে চুমু দিলেই তো! এ নিয়ে দারুণ খুনসুটি দেখা গেল ‘অগ্নি ২’ চলচ্চিত্রের ‘একখান চুমু’ গানে। এতে দেখা যায় ঢাকার মাহি ও কলকাতার ওমকে।

বৃহস্পতিবার রাতে ‘একখান চুমু’ শিরোনামের গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে । গানটি লিখেছেন প্রিয় চৌধুরী। আকাশের সুরে গেয়েছেন বনি দয়াল। ইতোমধ্যে ভিডিওটি সাড়ে ৮ হাজার ভিউয়ার দেখেছেন।

এর আগে প্রকাশ হয় সিনেমাটির আইটেম গান ‘ম্যাজিক মামনি’। এক সপ্তাহের মাথায় ৪ লাখ বারের বেশি দেখা হয়েছে গানটি। যা রীতিমত ঢাকার চলচ্চিত্রের জন্য রেকর্ড। তবে এ চলচ্চিত্রটি পুরোপুরি ঢাকার নয়।

ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনায় ‘অগ্নি ২’ পরিচালনা করেছেন ইখতেখার চৌধুরী ও হিমাংশু। এটি ইখতেখারের হিট সিনেমা ‘অগ্নি’র সিক্যুয়াল। নারীপ্রধান এ সিনেমা দিয়েই মাহিয়া মাহি ঢালিউডে তার অবস্থান পোক্ত করেন। সিক্যুয়ালটিতেও মাহির প্রাধান্য বজায় থাকবে।

আবদুল্লাহ জহির কাহিনীতে নির্মিত ‘অগ্নি ২’তে আরও অভিনয় করেছেন অমিত হাসান, আশিষ বিদ্যার্থী ও টাইগার রবি। শুটিং হয়েছে বাংলাদেশ, ইন্ডিয়া ও থাইল্যান্ডে। সিনেমাটি মুক্তি পাবে ঈদুল ফিতরে। জাজের দাবি মতে, কয়েকটি ভাষায় ডাবিং করা চলচ্চিত্রটি বাংলাদেশ ও ইন্ডিয়া মিলিয়ে ৮শ’ হলে মুক্তি পাবে।

সব মিলিয়ে ঈদের সিনেমাগুলোর মধ্যে প্রচারণায় এগিয়ে আছে ‘অগ্নি ২’। নতুন নতুন গান প্রকাশ করে ইতোমধ্যে দর্শকের আগ্রহ আদায় করে নিয়েছে সিনেমাটি।