Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দর্শক বঞ্চিত পরী মণি

জুলাই ১২, ২০১৫, ০৮:১৩ এএম


দর্শক বঞ্চিত পরী মণি

  শাকিব খান ও পরী মনি অভিনীত ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটি আসছে ঈদে মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু ছবিটির কালার গ্রেডিং এর কাজ এখনও সম্পন্ন না হওয়ার কারণে ছবিটি মুক্তি পিছিয়ে দিলো প্রযোজনা প্রতিষ্ঠান টিওটি ফিল্মস।

এ বিষয়ে পরিচালক এস এ হক অলিক ‍আমার সংবাদকে বলেন, ছবিটির কালার এবং পোস্ট প্রোডাকশনের কাজ এখনও কিছুটা বাকি রয়েছে। যখন শেষ হয়ে আসবে তখন আর সময় থাকবে না। যার কারণে ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। খুব শিগগিরই মুক্তির তারিখ জানানো হবে।

‘ধূমকেতু’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেই নির্মাতাদের নজর কাড়েন শাকিব-পরী মণি জুটি। সেই ধারাবাহিকতায় এই জুটির দ্বিতীয় ছবি ‘আরো ভালোবাসবো তোমায়’। কথা ছিল আসছে ঈদেই শাকিবের সঙ্গে পরি মনির প্রথম ছবি উপভোগ করবেন দর্শক। কিন্তু নির্মাতা অলিকের এ হুট সিদ্ধান্তে ঈদের দর্শক হতে বঞ্চিত হলেন পরী মনি। ফলে বড়পর্দায় পরী মনির তৃতীয় ছবি মুক্তির ব্যপারটিও পিছিয়ে গেল সময়ের গহ্বরে।

তবে ‘ধূমকেতু’ চলচ্চিত্রটির কাজও প্রায় সমাপ্তির পথে। চলচ্চিত্রটি আসছে ঈদ-উল-আযহায় মুক্তির সম্ভাবনা রয়েছে। সে হিসেবে ঈদ-উল-আযহায় শাকিব-পরী জুটির দুটি চলচ্চিত্র মুক্তির সম্ভাবনা উঁকি দিচ্ছে।

এদিকে, ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবিটি পেছানোর কারণে ঈদের মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা কমে দাঁড়ালো তিন-এ। চলচ্চিত্রগুলো হল- শাহীন সুমনের ‘লাভম্যারেজ’, ইফতেখার চৌধুরীর অগ্নি-২, তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’।