বাপ্পির সঙ্গে ঘর বাঁধবেন আঁচল

    আগামী ২ আগষ্ট আঁচল আবার ঘর বাঁধবেন। তবে বরের কোনো পরিবর্তন হবে না। আগের মতোই এবারও বর চিত্রনায়ক বাপ্পিই। আর এ সব কিছু সিনেমার দৃশ্যের প্রয়োজনেই করতে হয়েছে তাদের। বাস্তবের কোনো ঘটনা নয়। বাপ্পি-আচঁলের জীবনে এমন ঘটনা ঘটেছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালতি এপার ওপার সিনেমার গল্পে। আগামী ২ আগষ্ট থেকে পুবাইলে এর দ্বিতীয় লটের শুটিং করা হবে। এ লটের শুটিং ৭ আগষ্ট পর্যন্ত চলবে বলে সিনেমাটির পরিচালক দেলোয়ার জাহান জন্টু জানান।

দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘দ্বিতীয় লটের শুটিংয়ের পরে গান ও দৃশ্যের দশ ভাগ কাজ বাকি থাকবে।’ দ্বিতীয় লটের এ শুটিংয়ে আঁচল আঁখি ও বাপ্পি চৌধুরীর বিয়ের দৃশ্যের শুটিং করা হবে বলে জানা যায়।

সিনেমার গল্পে আঁচল-বাপ্পি দুজন দুই গ্রামের। একটি নদীর এপার আর ওপারের মানুষদের নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। ওপারের লোক এপারে আসতে পারে না। আবার এপারের লোকজন ওপারেও যেতে পারে না। বাপ্পি থাকে এক পারের আর অন্য পারের থাকে আঁচল। বাপ্পির পরিবার প্রতিশোধ নিতেই আঁচলকে তালাক দিতে বাধ্য করে বাপ্পিকে। এভাবেই সিনেমার কাহিনি নতুন মোড় নেয়। এতে বাপ্পি-আঁচল ছাড়া অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মোমেনা সহ আরো অনেকে।সিনেমাটিতে মোট ছয়টি গান থাকবে।