Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বিরক্ত শাকিব এখন কৌশানির নায়ক

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২২, ২০২০, ০৪:১০ পিএম


বিরক্ত শাকিব এখন কৌশানির নায়ক

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। অভিনয় দিয়ে দুই বাংলায় জনপ্রিতা অর্জন করেছেন শাকিব। সম্প্রতি নতুন এক সিনেমায় কাজ করছেন তিনি।  ‘নবাব এলএলবি’র শিরোনামের এই সিনেমার কাজ প্রায় শেষ। করোনার কারণে দেশের বাহিরে যেতে না পারায় দুটি গানের দৃশ্যায়নের কাজ বাকি রয়েছে । এতে বিষয়টি নিয়ে বেশ বিরক্ত শাকিব খান।

যেহেতু সিনেমা শেষ এখন হচ্ছে না তাই এই সময়টা কাজে লাগাতে চান ঢালিউডের এই সুপারস্টার। আর সেই কারণেই মন দিয়েছেন ফিটনেসের দিকে। নিয়মিত জিমে গিয়ে নিজেকে ফিট করতে ব্যস্ত তিনি।

কয়েকদিন আগেই খবর রটেছিলো শাকিব খানের নায়িকা হবেন কলকাতার নায়িকা কৌশানি মুখার্জি। কিন্তু সেসময় মুখ ফুটে কেউ কোন কথা বলেনি। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। শাকিব খানের আগামী সিনেমা ‘লন্ডন লাভ’ এ নায়িকা হিসাবে থাকবেন কৌশানি মুখার্জি। আর এ ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। একাধিক ঘনিষ্ঠ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

সেই সূত্রে আরো জানা যায়, ছবিটির জন্য মাস কয়েক আগেই কৌশানিকে চূড়ান্ত করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে।

আরো জানা যায়, ছবিটির শুটিং হবে লন্ডন, দুবাইসহ বিভিন্ন দেশে। এরপর কিছু অংশের কাজ হবে বাংলাদেশেও। ডিসেম্বরের মধ্যেই ছবিটির সম্পূর্ণ কাজ শেষ করে আসছে ভালোবাসা দিবসে ছবিটি সিনেমা হলে মুক্তি পেতে পারে।

আমারসংবাদ/এমআর