Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আবারও ফারুকের পজিটিভ, দিন-রাত পাশে থেকেও স্ত্রীর নেগেটিভ!

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৩, ২০২০, ০৫:০৫ পিএম


আবারও ফারুকের পজিটিভ, দিন-রাত পাশে থেকেও স্ত্রীর নেগেটিভ!

দেশের বর্তমান সাংসদ ও বাংলা সিনেমার কালজয়ী নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। কিছুদিন আগে গেলো ১৫ নভেম্বর প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। পরদিন সন্ধ্যা ৬ টায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মজার ব্যাপার হলো, ফারুক করোনা আক্রান্ত হওয়ার পর তার সঙ্গে পুরো সময় ধরে সেবায় নিয়োজিত আছেন নায়কের স্ত্রী ফারহানা ফারুক। গত এক সপ্তাহ ধরে (১৬ নভেম্বর থেকে ২৩ নভেম্বর) টানা স্বামীর খেদমত করেই চলেছেন তিনি। কিন্তু ফারুকের আবারও পজিটিভ রিপোর্ট আসলেও দিন-রাত পাশে থেকে এখনও করোনা নেগেটিভ তার স্ত্রীর। 

এই প্রসঙ্গে ফারুক জানালেন, গেলো শনিবার (২১ নভেম্বর) দ্বিতীয় দফায় তার করোনা পরীক্ষা করা হয়েছে। গতকাল রোববার (২২ নভেম্ভর) তার রিপোর্ট হাতে পেয়েছেন তিনি। সেখানেও পজিটিভ হয়েছেন ফারুক। তবে তার সেবা ও দেখাশোনার জন্য সার্বক্ষণিক সঙ্গী হিসেবে থাকা স্ত্রী ফারহানা ফারুকের করোনা নেগেটিভ এসেছে।

এ ঘটনায় বেশ অবাক ফারুক। তিনি বলেন, বিষয়টা আজব। আমি খুব টেনশনে ছিলাম ওকে নিয়ে। সাধারণত করোনা রোগীদের সংস্পর্শে কাউকে আসতে দেয়া হয় না। কিন্তু আমার আগে শরীরের কথা ভেবে সে আমার সঙ্গেই ছিলো। শনিবার তারও করোনা টেস্ট করা হয়েছে। ভয়ে ছিলাম ওরও পজিটিভ আসে কী না। অবাক করা ব্যাপার হলো ও করোনা নেগেটিভ। সবই মহান আল্লাহর ইচ্ছা।

এদিকে বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে ফারুক জানান, দ্বিতীয় দফায় করোনা পজিটিভ হলেও আগের চেয়ে অনেকটা ভালো আছেন তিনি। এসময় সবার কাছে দোয়াও চেয়েছেন ফারুক। একইসঙ্গে করোনায় আক্রান্ত তার মেয়ে ফারিহা তাবাসসুম পাঠান তুলসির জন্যও দোয়া চেয়েছেন তিনি।

আমারসংবাদ/জেডআই