Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪,

রাতের আঁধারে বাঁশবাগানে বাপ্পির সঙ্গে কি করেন অপু বিশ্বাস?

বিনোদন প্রতিবেদক

নভেম্বর ২৭, ২০২০, ০৬:০৫ পিএম


রাতের আঁধারে বাঁশবাগানে বাপ্পির সঙ্গে কি করেন অপু বিশ্বাস?

ঢালিউড কুইন অপু বিশ্বাস। শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তাকে নিয়ে গণমাধ্যমকে কম চর্চা হয়নি। বিশেষ করে, আবার কবে বিয়ে করবেন অপু বিশ্বাস? এই প্রশ্নটি বরাবরই ছিল সবার মুখে মুখে।

এদিকে শাকিবের সঙ্গে ডিভোর্সের পর অপু বিশ্বাসকে নিয়ে এক নায়কের রসায়ন বেশ শোনা যায়। সেই গুঞ্জনে প্রথম যার নাম উঠে আসে তিনি হচ্ছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

গুঞ্জন উঠে, তাদের দুজনের মধ্যে নাকি প্রেম চলছে, আবার কেউ কেউ এও বলেছেন, তারা নাকি বিয়ে করে ফেলেছেন। তবে সেসব গুঞ্জনের সত্যতা এখনও পাওয়া যায়নি।

[media type="image" fid="99092" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এদিকে শাকিবকে ছাড়ার পর অপু বাপ্পির সঙ্গে দুইটি ছবিতে জুটিও বেঁধেছেন। তার একটি হলো, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। এই ছবিতে তারা প্রথম একসঙ্গে জুটি বেঁধেছিলেন। ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। 

তাদের দুজনের দ্বিতীয় ছবি হলো, ‘প্রিয় কমলা’। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ও ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবির শুটিং এখন চলছে গাজীপুরের পূবাইলে। 

জানা যায়, চলতি মাসের ১৮ নভেম্বর থেকে বাপ্পি-অপুকে নিয়ে ‘প্রিয় কমলা’র শুটিং শুরু করেন জয়। সেখানে এই ছবির আরও কয়েকদিন টানা কাজ করবেন তারা। 

এদিকে সম্প্রতি ছবিটির কিছু খণ্ড চিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জয়। তেমনই এক ভিডিও পোস্টে দেখা যায়, ‘রাতের আঁধারে বাঁশবাগানে চুপি চুপি বাপ্পির সঙ্গে দেখা করেন অপু বিশ্বাস। অপুর হাতে কুপি বাতি ও এক প্লেট খাবার। সেখানে আছে ভাত ও নারিকেলের নাড়ু। বাড়ির সবার চোখ ফাঁকি দিয়ে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে দুজনে যখন প্রেমালাপে মত্ত; ঠিক তখনই অপুর ডাক আসে বাড়ির ভেতর থেকে। 

এরপর অপু দ্রুত বাপ্পিকে রেখে চলে যান। যাওয়ার সময় বাপ্পিকে বলেন, নারিকেলের নাড়ু তোমার জন্য বানাইছি, খাইয়া নিও। আর বাপ্পিও প্রত্যুত্তরে বলেন, কাল কিন্তু আমি রুই মাছের মাথা দিয়া ঝাল ঝোল খাবো।’

[media type="image" fid="99093" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

ছবিটির গল্প নিয়ে পরিচালক শাহরিয়ার নাজিম জয়ের ভাষ্য, রোমান্টিক ধাঁচের এ ছবির প্রথম দিনের শুটিংয়ের অভিজ্ঞতা খুব ভালো। পুরো টিম বেশ পরিশ্রম করছে। বাপ্পি-অপুও চেষ্টা করছেন। আশা করি, দর্শককে হলমুখী করার মত একটি সিনেমা উপহার দিতে পারবো।

আমারসংবাদ/জেডআই