Amar Sangbad
ঢাকা বুধবার, ২৫ মে, ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯

২০২০: স্বামীর কাছ থেকে আলাদা হয়েছেন যেসব দেশি তারকারা

ডিসেম্বর ২২, ২০২০, ০৯:২০ এএম


২০২০: স্বামীর কাছ থেকে আলাদা হয়েছেন যেসব দেশি তারকারা

২০২০ সাল। অনেকের জন্য বছরটি সৌভাগ্যের হলেও আবার অনেকেই চলতি বছরে হারিয়েছেন নিজেদের সুখের সংসার। আবার অন্যদিকে এ বছরের শুরুটাই হয়েছিল মহামারি করোনা দিয়ে। সবমিলিয়ে খুব একটা ভালো যায়নি বছরটি।

তবে কিছু কিছু তারকার ক্ষেত্রে ২০২০ সালটি ছিল অন্যান্য সময়ের সবচেয়ে খারাপ বছর। কারণ, এ বছর তারা হারিয়েছেন নিজেদের সুখের সংসার। আজ তাদেরই গল্প নিয়ে হাজির হয়েছি আমরা। দৈনিক আমার সংবাদ পাঠকদের জন্য তাদের বিচ্ছেদের গল্প আলোকপাত করা হলো। 

[media type="image" fid="102130" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

শাবনূর-অনিক: চলতি বছর সবচেয়ে আলোচিত বিচ্ছেদ হয়েছিল শাবনূর ও অনিকের। এ বছরের শুরুতেই স্বামী অনিক মাহমুদকে তালাক দেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, ‘বনিবনা হচ্ছে না।’ 

এদিকে ২০২০ সালের ২৬ জানুয়ারি অনিককে ডিভোর্স দেন শাবনূর। উকিলের মাধ্যমে তালাকের নোটিশ স্বামীর ঠিকানায় পাঠান ৪ ফেব্রুয়ারি। এরপর মার্চে বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়। 

প্রসঙ্গত, অনিক মাহমুদের সঙ্গে শাবনূর আংটি বদল করেন ২০১১ সালের ৬ ডিসেম্বর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন তারা। এর ঠিক এক বছর পর তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। নাম আইজান নেহান।

[media type="image" fid="102131" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

অপূর্ব-নাজিয়া: ছোট পর্দার জনপ্রিয় তারকা অপূর্ব। চলতি বছর ডিভোর্সের সূর বাজে তার সংসারেও। প্রায় ৯ বছরের সংসার ইতি টানেন তারা। ওইসময় নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিচ্ছেদের খবর জানান দিয়েছিলেন নাজিয়া। তবে কী কারণে তারা আলাদা হয়েছেন; তা কিন্তু স্পষ্ট করেননি এ দম্পতির কেউই।

এদিকে ২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। তাদের ঘরে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র সন্তানও রয়েছে। 

[media type="image" fid="102129" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

পরীমনি-রনি: মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। মার্চ মাসে হুট করেই নির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ের কথা গণমাধ্যমে জানান। আর এখন বিয়ের মাত্র পাঁচ মাস পরই পরীমনির স্বামী-সংসারের কোনো খবর পাওয়া যাচ্ছে না।

পরীমনির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে পরীর কোন সম্পর্ক এখন নেই। অনেকটা হুজুগের মাথায় বিয়ে করেছিলেন পরীমনি। তাই বিয়ের পরও সংসার করা হয়নি তেমন করে।বিষয়টির সত্যতা জানতে রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ সম্পর্কে কোন কথা বলতে চাননি।

[media type="image" fid="102127" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

মুনমুন-মোশাররফ: ঢালিউডের নষ্ট যুগের আরেক নায়িকা মুনমুন। চলতি বছর ভেঙে যায় তার সংসারও। এ বছরের সেপ্টেম্বরে প্রথম তার বিচ্ছেদের খবরটি প্রকাশ্যে আসে। ডিভোর্সের নেপথ্যে জানা যায়, করোনাকালীন সময়ে লকডাউনে থাকায় অনেকের মতো মুনমুনের সংসারেও নেমে আসে অভাব। 

এরপর দুই সন্তান ও স্বামীকে নিয়ে সংসার চালাতে বেশ বেগ পেতে হয় মুনমুনকে। একপর্যায়ে সবকিছুর প্রতি বিরক্ত হয়ে মুনমুন বললেন, ‘আর পারলাম না।’ ব্যাস, বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দিলেন স্বামীর ঠিকানায়। 

মুনমুনের স্বামী মীর মোশাররফ হচ্ছেন পেশায় একজন মডেল, অভিনেতা ও প্রযোজক। তাকে ২০০৯ সালে প্রথম বিয়ে করেন মুনমুন। 

[media type="image" fid="102128" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

ফারিয়া-অপু: ছোট পর্দার জনপ্রিয় তারকা শবনম ফারিয়া। মাত্র আড়াই বছরে ভেঙে গেলো তার সংসারটিও। ডিভোর্সের নেপথ্যে জানা গেছে, সাংসারিক কিছু বিষয় এক না হওয়ায় বাধ্য হয়ে আলাদা হয়েছেন তারা। তবে এ নিয়ে দুজনের কোনও অভিযোগ নেই, নেই কোনও রাগ। নিজেদের মত ভালো থাকতেই মূলত তারা আলাদা হয়েছেন।

এদিকে শুক্রবার (২৭ নভেম্বর) বিচ্ছেদ পত্রে সই করেন দুজনই (ফারিয়া-অপু)। তবে বিচ্ছেদের পেছনে উল্লেখযোগ্য কোনো কারণ না থাকলেও ফারিয়া গণমাধ্যমকে বলেন, আমরা ভালোবেসে বিয়ে করেছিলাম। অনেক প্ল্যান ছিল দুজনের সংসার ঘিরে। কিন্তু নানাবিধ কারণে সেগুলো বাস্তবায়ন করা সম্ভব হয়নি। ফলে আমরা দুজনই কঠিন সিদ্ধান্তটি নিয়েছি।

প্রসঙ্গত, মাহি-পারভেজ বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। থাকছেন আলাদাও। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না অপুকে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি। তবে সকল গুঞ্জনকে আড়ালে রেখে মাহি মুখ খুললেন এবং বললেন ভালো আছেন দুজনে, এক সঙ্গেই রয়েছেন।

এছাড়া তমা মির্জ-হিশাম  তিনদিন আগের ফেসবুক স্ট্যাটাস সাক্ষী দিচ্ছেন স্বামীর সঙ্গে অফুরন্ত প্রেম আর সুখ নিয়ে দিন পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নায়িকা তমা মির্জা। সেই আইডি থেকেই যখন হুট করে ডিভোর্সের ঘোষণা এলো তা বিশ্বাসই করা যায়নি।

অবশেষে সেই অবিশ্বাসই সত্যি হলো। স্বামীর সঙ্গে তমার ছাড়াছাড়ির খবরটা মিথ্যা। কেউ বা কারা তমা ও তার স্বামী হিশাম চিশতীর ফেসবুক আইডি হ্যাক করে দুজনের নামে ভুয়া স্ট্যাটাসে বিচ্ছেদের গুঞ্জনটা ছড়িয়েছে। তমার আইডি থেকে ছোট স্ট্যাটাসে লেখা হয়, ডিভোর্সড … আল হামদুলিল্লাহ।

[embed]<iframe width="640" height="360" src="https://www.youtube.com/embed/A_qOs8QIoRI" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>[/embed]

আমারসংবাদ/এমআর