Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ভারতের এক্সচেঞ্জের অ্যাকাউন্টে মৌনির ‘হট ছবি’

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১১, ২০২১, ০৯:২৫ এএম


ভারতের এক্সচেঞ্জের অ্যাকাউন্টে মৌনির ‘হট ছবি’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। টিভি সিরিয়ালে অভিনয় করে ভক্তদের ভালোবাসায় এখন সে বলিউডের নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি পোস্ট করেন মৌনি। তার এই আকর্ষণীয় ছবিগুলো শুধু ভক্তদেরই মুগ্ধ করেনি, এই অভিনেত্রীর রূপের ঝলকে মস্ত বড় ভুল করে বসেছে ভারতের জাতীয় স্টক এক্সচেঞ্জ (এনএসই)।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে স্টক এক্সচেঞ্জের অফিসিয়াল অ্যাকাউন্টে মৌনির ছবিগুলো পোস্ট করা হয়। এর ক্যাপশনে লেখা হয়েছে, ‘শনিবারের উত্তাপ বেড়ে গেছে। মৌনি রায়কে অসাধারণ লাগছে।’

[media type="image" fid="105262" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এনএসই-এর এমন কাণ্ড দেখে সবাই বেশ অবাক হন। সামাজিক যোগাযোগমাধ্যমে এটি নিয়ে নানারকম ট্রল হতে থাকে। শুরুতে ধারণা করা হয়, হ্যাকিংয়ের কবলে পড়েছে অ্যাকাউন্টটি। পরবর্তী সময়ে বিষয়টি নিয়ে ক্ষমা চেয়েছে এনএসই কর্তৃপক্ষ।

একটি পোস্টে লেখা হয়, এনএসই-এর টুইটারে অ্যাকাউন্টে অযাচিত পোস্ট করা হয়েছে। এটা মানবিক ভুল ছিল। অ্যাকাউন্টের দায়িত্বপ্রাপ্ত এজেন্সি ভুলটি করে। কোনো হ্যাকিংয়ের ঘটনা ঘটেনি। আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

করোনা মহামারির কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন মৌনি। বর্তমানে বিভিন্ন বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত তিনি। এছাড়া অবসর কাটাতে নানা জায়গায় ছুটছেন এই অভিনেত্রী। তার পরবর্তী সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমায় আরো আছেন— রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া প্রমুখ।

আমারসংবাদ/এমআর