Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

২৪ ঘণ্টা না পেরতেই ভাইরাল জুনিয়র বিরুষ্কার ছবি?

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১২, ২০২১, ০৭:৪৫ এএম


২৪ ঘণ্টা না পেরতেই ভাইরাল জুনিয়র বিরুষ্কার ছবি?

সোশ্যাল মিডিয়ায় যেমন তারকাদের নিয়ে সোরগোল হয়, তেমনই এর থেকে রেহাই মেলে না স্টার কিডদেরও। তাই তো নিজেদের সন্তানকে সোশ্যাল মিডিয়া থেকে একটু দূরে রাখতেই চেয়েছিলেন বিরুষ্কা। কিন্তু জন্মের ২৪ ঘণ্টা না পেরতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জুনিয়র বিরুষ্কার ছবি। 

অবশেষে দৃঢ় প্রতীক্ষার পর সোমবার আগমন হয়েছে জুনিয়র বিরুষ্কার। মেয়ের আগমনের সুখবর নিজেই টুইট করেছেন বিরাট। এরপর থেকেই জুনিয়র বিরুষ্কাকে দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুরাগীরা। 

কিন্তু লাইমলাইট থেকে দূরে রাখতে বাচ্চার কোনো ছবি পোস্ট করেননি বিরুষ্কা।  এর আগেও একটি ম্যাগাজিনের সাক্ষাৎকারে অনুষ্কা বলেছিলেন, সোশ্যাল মিডিয়া এবং গ্ল্যামর দুনিয়া থেকে দূরে রাখতে চান তাদের সন্তানকে।

তবে সোমবার রাতে বিরাটের দাদা বিকাশ কোহালি ছোট্ট দুটি পায়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন "স্বাগতম, অনেক বেশি খুশি। ঘরে পরীর আগমন"। যদিও ছবিতে ছোট্ট পা দু’টি জুনিয়র বিরুষ্কার কি না তা এখনও স্পষ্ট নয়। এই ছবি দেখে হতাশ হন অনুরাগীরা। জুনিয়র বিরুষ্কার মুখ দেখার আশা অপূর্ণই রয়ে গেল তাদের। 

তবে এই ছবি ভাইরাল হওয়ায় অনেকে প্রশ্ন তুলেছেন, ছোট্ট পা দুটি যদি জুনিয়র বিরুষ্কার হয়, তা হলে কি নিজেদের কথায় অনড় থাকতে পারবেন বিরাট- অনুষ্কা?   

আমারসংবাদ/এডি