Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

ভালবাসায় বয়স কোনও বাধা হতে পারে না: প্রিয়ঙ্কা

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১২, ২০২১, ০৮:১৫ এএম


ভালবাসায় বয়স কোনও বাধা হতে পারে না: প্রিয়ঙ্কা

২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে বসে প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় বিয়ের আসর। রাজস্থানের উমেদ ভবনে নিক-প্রিয়াঙ্কার বিয়ে আসরের পর দিল্লি এবং মুম্বইতে বসে তাঁদের রিসেপশন। রিসেপশনের পর মার্কিন মুলুকে উড়ে যান পিগি। বিয়ের পর বেশিরভাগ সময় মার্কিন মুলুকে কাটালেও, শ্যুটিংয়ের জন্য মাঝে মধ্যেই ভারতে হাজির হন পিগি। এসবের মাঝেই এবার নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা। 

প্রিয়ঙ্কা বলেন, "অন্য অনেক কাপলদের মতো পারস্পরিক সমঝোতা থাকাটা জরুরি। একে অন্যের ভাললাগা, খারাপলাগা, অভ্যাসকে সম্মান করতে হবে। উল্টো দিকের মানুষকে চেনা বা বোঝা খুবই রোমাঞ্চকর একটা বিষয়। কিন্তু সেই পথটা কখনই কঠিন নয়।"

বিনোদন জগতে চর্চার অন্যতম কেন্দ্র অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। নতুন প্রজন্মের সামনে কাপল গোলস তৈরি করেছেন তাঁরা। ভালবাসায় বয়স কোনও বাধা হতে পারে না, তা প্রমাণ করে দিয়েছেন তাঁরা। বছর দশেকের ছোট নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। তা নিয়ে কম বিতর্ক হয়নি। প্রিয়ঙ্কা-নিককে আক্রমণও করেছেন অনেকে। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।

প্রিয়ঙ্কা বলেন, "অন্য অনেক কাপলদের মতো পারস্পরিক সমঝোতা থাকাটা জরুরি। একে অন্যের ভাললাগা, খারাপলাগা, অভ্যাসকে সম্মান করতে হবে। উল্টো দিকের মানুষকে চেনা বা বোঝা খুবই রোমাঞ্চকর একটা বিষয়। কিন্তু সেটা পথটা কখনই কঠিন নয়।"

অভিনেত্রীর কথায়, "একজন মানুষকে নিজের পাশে পাওয়া অনেক বড় ব্যাপার। পেশাগত জীবন বাদ দিয়ে আমি সবসময় চেষ্টা করি ভাল থাকার। যতটা থাকা সম্ভব। আমি খুব ভাগ্যবান যে নিকও ঠিক জীবন সম্পর্কে এইরকম কিছুই ভাবে।" তিনি জানিয়েছেন কোয়ারান্টিন পর্বে অনেকটা কাছাকাছি আসতে পেরেছেন তাঁরা। প্রিয়ঙ্কার কথায়, "কোয়ারান্টিনে থাকাকালীন আমরা অনেকটা সময় একসঙ্গে কাটাতে পেরেছি। যেটা আমার কাছে একটা বিরাট পাওয়া। কারণ আমাদের কাজ, কেরিয়ারের ব্যস্ততার জন্য এতটা সময় একসঙ্গে কাটাতে পারি না।"

পেশাগত দিক থেকে প্রিয়ঙ্কা চোপড়াকে এরপর দেখা যাবে দ্য হোয়াইট টাইগার ছবিতে। তাঁর বিপরীতে আছেন রাজকুমার রাও। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। অরবিন্দ আদিগার পুরষ্কার প্রাপ্ত উপন্যাস থেকে এই ছবির নামকরণ করা হয়েছে। গ্রামের এক চা বিক্রেতার গল্প নিয়ে তৈরি হয়েছে ছবি।

আমারসংবাদ/এমআর