Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

সন্তান জন্মের আগেই নবাব বাড়ি ছাড়ছেন কারিনা?

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১২, ২০২১, ১০:২৫ এএম


সন্তান জন্মের আগেই নবাব বাড়ি ছাড়ছেন কারিনা?

বলিউডের নবাব সইফ আলি খান ও স্ত্রী কারিনা কাপুর খান দ্বিতীয় সন্তান জন্মের আগেই নবাব বাড়ি ছেড়েছেন বলে খবর পাওয়া গেছে। বিষয়টি নিয়ে সাইফ-কারিনা কিছু বলেননি। তবে কারিনার বাবা রণধীর কাপুর এ বিষয়টি জানিয়েছেন।

কারিনার বাড়ি ছাড়ার বিষয়ে রণধীর কাপুর বলেন, বছর কয়েক আগে নিজেদের নতুন বাড়ি কিনে ফেলেন সইফ আলি খান এবং কারিনা কাপুর খান। নতুন এই বাড়ি নিজেদের মতো করে সাজিয়ে নেন দুজনে। সন্তানদের সুযোগ সুবিধার কথা ভেবেই নতুন বাড়ি সাজিয়ে, গুছিয়ে নেন সইফ, কারিনা। ফলে দ্বিতীয় সন্তান আসার আগেই পুরনো বাড়ি ছেড়ে নতুন বাসস্থানে সইফ, কারিনা যেতে চান বলে জানান রণধীর কাপুর। 

সারা বিশ্বের মত ভারতেও কাটেনি করোনা পরিস্থিতি। নতুন বাড়িতে যেতে গেলে বেশ কয়েকজনের সাহায্য চাই। তাই এই মুহূর্তে আপনজনের স্বাস্থ্য নিয়ে সইফ কোনো ঝুঁকি নিতে চান না বলেও জানা যায়। ফলে করোনা পরিস্থিতি চলাকালীন সইফ, কারিনা তাঁদের নতুন বাড়িতে যাবেন কি না, তা নিয়ে কোনও সিদ্ধন্তের বিষয়ে রণধীর কাপুর জানেন না বলে স্পষ্ট জানান অভিনেত্রীর বাবা। 

বর্তমানে থার্ড ট্রাইমেস্টার চলছে কারিনা কাপুর খানের। আর কয়েকদিনের মধ্যেই কারিনার জীবনে আসছে দ্বিতীয় সন্তান। ফলে আপাতত কারিনা এবং তৈমুরের সঙ্গেই সইফ সময় কাটাচ্ছেন। এমনী, দ্বিতীয় সন্তানের জন্মের পর অর্থাত পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই সইফ আলি খান আদিপুরুষের শ্যুটিং শুরু করবেন বলে জানা যায়।

আমারসংবাদ/এমআর