Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

দালালকেই বিয়ে করছেন বরুণ

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৫, ২০২১, ১১:০০ এএম


দালালকেই বিয়ে করছেন বরুণ

দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকেই বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। গত বছরই তাদের বিয়ের জল্পনা ছিল তুঙ্গে। বরুণের কাকা অনিল ধাওয়ান জল্পনা আরও উস্কে দিয়েছেন। প্রথমে গুজব বললেও, পরে তিনি স্বীকার করে নিয়েছেন যে খুব শিগগির বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ।

আনন্দবাজার পত্রিকায় বলা হয়েছে, বিয়ের ভেন্যু ঠিক হয়েছে আলিবাগে। প্রথমে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা থাকলেও অতিমারির কারণে তার বদলে আলিবাগেই একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। তবে কোভিড-বিধি মেনেই বিয়ের পরিকল্পনা করা হচ্ছে বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতেই বিয়ে হবে বলে শোনা যাচ্ছে। ধওয়ন পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।

বলিউড হাঙ্গামা জানায়, ২৪ জানুয়ারি মাত্র ৪০ থেকে ৫০ জন অতিথির উপস্থিতিতে আলিবাগের সাগরঘেঁষা বিলাসবহুল রিসোর্টে বসছে বিয়ের আসর। ২২ ও ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার মেহেদি অনুষ্ঠান, আর ২৪ তারিখে বিয়ের অনুষ্ঠান। 

এক সাক্ষাৎকারে বরুণ বলেন, নাতাশা যখন সবে ষষ্ঠ শ্রেণিতে পড়ে তখন থেকেই পরিচয় তাদের। দ্বাদশ শ্রেণি পর্যন্ত  একে অপরের ভালো বন্ধু ছিলেন তারা। এরপরই শুরু হয় প্রেম। 

তবে নাতাশা বরুণের প্রেমের প্রস্তাব অনেকবার প্রত্যাখ্যান করেছেন বলেও জানান তিনি। তবুও হালা ছাড়েননি তিনি। লেগেছিলেন বরুণ। অবশেষে নাতাশা বরুণের প্রেমে সাড়া দেন। বলিউডের এই জুটি দীর্ঘদিন ধরে প্রেম করছেন। যদিও বরুণ তাদের সম্পর্ক সংবাদমাধ্যমের কাছে লুকিয়ে রেখেছিলেন। 

হাঙ্গামা জানায়, ২০২০ সালেই বিয়ে করার জন্য প্রস্তুত ছিলেন বরুণ-নাতাশা। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। তাই করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়াতে বছরের প্রথম মাসকেই এক হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা। 

আমারসংবাদ/জেআই