Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ফের শাকিবের বিপরীতে বুবলী, বিরক্ত ভক্তরা 

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ১৭, ২০২১, ১২:৫০ পিএম


ফের শাকিবের বিপরীতে বুবলী, বিরক্ত ভক্তরা 

দেশীয় শোবিজের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। তিনি এবার নতুন করে শাকিব খানের বিপরীতে আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে এটি হবে এ জুটির ১১তম সিনেমা।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনা সিনেমাটি নির্মাণ করবেন তপু খান। সিনেমার নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। ২০ মার্চ থেকে শুরু হবে এ সিনেমার চিত্রায়ণ।

শাকিব খানের বিপরীতে বুবলীর নতুন সিনেমা খবর ছড়িয়ে পড়ায় মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনেকে। নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে চলছে বুবলীকে নিয়ে আলোচনা। শাকিব খানের বিপরীতে আবারও বুবলী, বিষয়টি মেনে নিতে পারছেন না অনেক শাকিবিয়ান।

নেট দুনিয়ায় বিরক্তি প্রকাশ করেছেন অনেকে। বিডি ফিল্মবাজ গ্রুপের প্রধান সেলিম শাকিব নামে একজন লিখেছেন, অনেকদিন পর নতুন ছবির ঘোষণা, যেখানে খুশি হওয়ার কথা সেখানে আমি হতাশ। আর যাই হোক ছবির নাম এখন ক্ষেত কেন! আর ঘুরে ফিরে নায়িকা বুবলী হতে হবে কেন মাথায় আসছে না।

ফেরারি রাসেল নামে একজন লিখেছেন, নায়িকা এবং নাম দুটোই পরিবর্তন করা জরুরি। দর্শক শাকিব খানের বিপরীতে বুবলীকে দেখতে চায় না।

[media type="image" fid="111021" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

শাকিব খানের কাছে ভক্তদের চাওয়া পাওয়ার কোনো মূল্য নেই বলেও উল্লেখ করেছেন একজন। নেটিজেনদের অনেকেই নায়িকা পরিবর্তন করার পক্ষে কথা বলেছেন। কারণ শাকিব খানের বিপরীতে বুবলীকে দেখে বিরক্ত তারা। শফিকুল ইসলাম সুমন একটি গ্রুপে লিখেছেন, বুবলীকে পেয়ে আবার হতাশ হলাম।

উল্লেখ্য, ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে সংবাদ উপস্থাপিকা থেকে চিত্রনায়িকা বনে গেছেন শবনম বুবলী। এ জুটির প্রথম সিনেমা বসগিরি। এরপর শাকিব খানের সঙ্গে দশটি সিনেমায় অভিনয় করেছেন বুবলী। সবশেষ এ জুটিকে একসঙ্গে দেখা গেছে ‘বীর’ সিনেমায়। এ সিনেমা মুক্তির পর আড়ালে চলে গিয়েছিলেন বুবলী। সে সময় তার মা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল ফিল্মপাড়ায়।

আমারসংবাদ/এমএস