Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

গোপনে বাগদান সারলেন সেই ফারিয়া, জানুন বরের পরিচয়

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২০, ২০২১, ০৮:১০ এএম


গোপনে বাগদান সারলেন সেই ফারিয়া, জানুন বরের পরিচয়

ছোটপর্দার আলোচিত অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন। এবার আরেকটি ব্যক্তিগত বিষয় নিয়ে তুমুল আলোচনায় আসলেন তিনি। গোপনে বাগদান সারলেন এই অভিনেত্রী। 

যদিও বিষয়টি এতদিন কেউ আনুষ্ঠানিক ঘোষণা দেননি। তবে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে নিজেই ফেসবুকে আংটি বদলের একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া শাহরিন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ; বাগদান সম্পন্ন, সবাই দোয়া করবেন।

ব্যাস, এই ছবি ও ক্যাপশন দেখেই বুঝা যাচ্ছে, শেষমেশ বাগদান সেরে ফেলেছেন ফারিয়া। জানা গেছে, এবার শিগগির বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত এই অভিনেত্রী। তার হবু বরের নাম মাহফুজ রায়ন। তিনি পেশায় একজন চাকরিজীবী। তার এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কযেকজন বন্ধু।

এদিকে ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির জনপ্রিয় সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন এই সুন্দরী।

প্রসঙ্গত, এর আগে ফারিয়া শাহরিনের প্রেম ছিল লাভগুরু তামিমের সঙ্গে। পরে তাদের ব্রেকআপ হয়। তবে সেই প্রেম নিয়ে বেশ সমালোচিত হয়েছিলেন ফারিয়া-তামিম।

আমারসংবাদ/জেডআই