Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

আবারও মিউজিক্যাল ফিল্মে লারা লোটাস

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২২, ২০২১, ১০:৫০ এএম


আবারও মিউজিক্যাল ফিল্মে লারা লোটাস

জনপ্রিয় অভিনয় শিল্পী লারা লোটাসের মিডিয়ায় আসার শুরুটা ছিল নাচের মাধ্যমে সেই ছোট্ট বেলায়। ওইসময় নাচ করলেও পরে আর নিয়মিত নাচে ছিলেন না তিনি। কিছু স্টেজ পারফরমেন্স করলেও শেষ পর্যন্ত নাটকে ব্যস্ত হয়ে পড়েন তিনি। 

একসময় একুশে টিভিতে প্রচারিত ছোটদের উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠান অর্থনৈতিক পরিক্রমায় (বর্তমানে মুক্ত খবর) লারা লোটাস নিয়মিত খবর পড়েছেন। খুব ছোট থাকতেই শিশু মডেল হিসেবে হেঁটেছেন র‌্যাম্পে। 

অভিনয়ের পাশাপাশি বর্তমানে টুকটাক লেখালেখিও করছেন লারা। তিনি বর্তমানে খণ্ড নাটক ছাড়াও বেশকিছু ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এ ছাড়া তিনি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক্যাল ফিল্ম ও টিভি অনুষ্ঠানের উপস্থাপনা করে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এ অভিনেত্রী। এছাড়া বর্তমানে তিনি শিক্ষকতা পেশার সঙ্গেও জড়িত রয়েছেন।

সম্প্রতি লারা লোটাস কাজ করলেন ‘ইচ্ছে হলে তুমি’ শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্মে। মূলত এটি লারার তৃতীয় কাজ। 

এর আগে ‘পুতুল’ ও ‘শূন্যতার রাজত্ব’ নামের দুটি মিউজিক্যাল ফিল্মে কাজ করেছেন তিনি। রাজুব ভৌমিকের কথায় জনপ্রিয় কণ্ঠশিল্পী উদিত নারায়ণের গাওয়া গানের মিউজিক্যাল ফিল্মে মডেল হিসেবে কাজ করেছেন লারা। ইমরান হাওলাদারের পরিচালনায় এতে তার সঙ্গে মডেল হিসেবে ছিলেন রাজুব ভৌমিক।

[media type="image" fid="111655" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

মিউজিক্যাল ফিল্মটি সম্পর্কে লারা লোটাস আমার সংবাদকে বলেন, খুবই ভালো একটি কাজ করলাম। আমি ধন্যবাদ জানাতে চাই পুরো টিমকে। যাদের জন্য সুষ্ঠুভাবে ‘ইচ্ছে হলে তুমি’ মিউজিক্যাল ফিল্মটির কাজ শেষ করতে পেরেছি। সিলেটের খাসিয়া পল্লীসহ বিভিন্ন মনোরম লোকেশনে এর দৃশ্য ধারণের কাজ হয়েছে। খাসিয়া পল্লীর প্রতিটি মানুষকে বিশেষ ধন্যবাদ জানাই। তাদের সহযোগিতা ও আতিথেয়তায় আমি মুগ্ধ। 

এছাড়া পুরো কাজটিতে আমাকে বিভিন্ন পোশাকের সঙ্গে ভিন্ন ভিন্ন লুকে ফুটিয়ে তুলতে যে মানুষটি কাজ করেছেন তিনি আমাদের সবার প্রিয় রিমান ভাই। পুরোটিমের রূপসজ্জার দায়িত্বে ছিলেন তিনি। অসংখ্য ধন্যবাদ তাকে। ধন্যবাদ পরিচলক ইমরান হাওলাদারসহ পুরো টিমকে।

[media type="image" fid="111656" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

উল্লেখ্য, শিহাব শাহীন পরিচালিত ‘রমিজের আয়না’ ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন লারা লোটাস। তিনি অভিনয় করেছেন কায়সার আহমেদের ‘টমটম’,  হুমায়ুন আহমেদের লেখা উপন্যাস অবলম্পনে ‘শুভ্র’ হুমায়ুন আহমেদের পরিচালনায় ‘সেদিন চৈত্র মাস’, আফসানা মিমির ‘কাছের মানুষ’।

এছাড়াও বদরুল আনাম সৌদ, গিয়াস উদ্দিন সেলিম, আকরাম খান ও তাহের শিপনের যৌথ পরিচালনায় ধারাবাহিক ‘লাবণ্য প্রভা’ তে অভিনয় করেছেন লারা লোটাস।

আমারসংবাদ/জেডআই