Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

অনুষ্ঠানে পোশাক খুলে গেল বলিউড অভিনেত্রীর 

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৪:৪৫ এএম


অনুষ্ঠানে পোশাক খুলে গেল বলিউড অভিনেত্রীর 

অভিনেত্রীরা তাদের পোশাক নিয়ে সবসময় সচেতন থাকেন। অনুষ্ঠান ভেদে তাদের পোশাকেও তারতম্য আসে। সে অনুযায়ী মেকআপও করেন। আধুনিকতার সঙ্গে আরামদায়কের বিষয়টিও মাথায় রাখেন। অথচ তা সত্ত্বেও মাঝে-মধ্যেই সমস্যায় পড়তে হয় তাদের।

কখনো প্রতিযোগিতার মঞ্চে হেঁটে যাওয়ার সময়, তো কখনো সাংবাদিকদের সামনে ছবি তোলার সময়! পোশাক নিয়ে সমস্যায় পড়ার নজির বিস্তর।

এমনই এক খারাপ অভিজ্ঞতা হয়েছিল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের। তিনি একবার পোশাক নিয়ে ভীষণ বিপত্তিতে পড়েছিলেন। সবার সামনেই তার পোশাক পেছন থেকে খুলে গিয়েছিল!

এক অনুষ্ঠানে কালো রঙের ছোট পোশাক পরে গিয়েছিলেন জ্যাকুলিন। তিনি অনুষ্ঠানে হাজির হতেই সমস্ত ক্যামেরার ফোকাস পড়ে তার ওপর। তিনিও ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। আর ঠিক সে সময়ই আচমকা তার জামা খুলে যায়।

জামার পেছনটা পুরোটাই চেন দিয়ে আটকানো ছিল। সেটাই হঠাৎ করে খুলে যায়। পরিস্থিতি পুরোটাই জ্যাকুলিনের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এ অবস্থায় কাছেই ছিলেন সোনম কাপুর। জ্যাকুলিনের ভালো বন্ধু হিসেবেই পরিচিত তিনি। পরিস্থিতি আঁচ করে তিনি জ্যাকুলিনের কাছে গিয়ে সেফটি পিন দিয়ে তার পোশাক ঠিক করে দেন।

আমারসংবাদ/এমএস