Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নাসির-তামিমাকে নিয়ে এবার স্ট্যাটাসে যা লিখলেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৩, ২০২১, ০৫:৪০ পিএম


নাসির-তামিমাকে নিয়ে এবার স্ট্যাটাসে যা লিখলেন ফারিয়া

বাংলাদেশের এখন আলোচিত নাম ক্রিকেটার নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা তাম্মি। তাদের দুইজনকে নিয়ে কয়েকদিন ধরে সমালোচনার ঝড় বইছে। কারণ এই দুইজনেরই কিছু খারাপ অতীত সামনে চলে এসেছে।

এরপর সোশ্যাল মিডিয়ায় অনেকেই বিভিন্নভাবে হেয় করছেন নাসির ও তাম্মিকে। এবার এই দুইজনকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন আরেক আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া।

তিনি লিখেছেন, যখন বাইরের পৃথিবী তোমাকে টেনে নিচে নামাতে চায়, তখন তোমার ভেতরের শক্তিটার উপর ভরসা রাখো। নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি...। আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নিয়ামত...।

ফারিয়া ফেসবুকে আরও লিখেছেন, আল্লাহ পবিত্র কুরআনে বলেছেন, ‘এবং তার নিদর্শন হল; তিনি তোমাদের মধ্য থেকে তোমাদের জন্য সঙ্গীকে সৃষ্টি করেছেন; যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন।’ ধন্যবাদ।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক কেবিন ক্রুকে বিয়ে করেছেন দেশের আলোচিত ও সমালোচিত ক্রিকেটার নাসির হোসেন। এরপর ২০ ফেব্রুয়ারি রাজধানীর একটি অভিজাত হোটেলে হয় তাদের বিবাহত্তোর সংবর্ধনা।

আমারসংবাদ/জেডআই