Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ছিন্নভিন্ন মিমি, হঠাৎ কী হলো!

বিনোদন ডেস্ক

ফেব্রুয়ারি ২৭, ২০২১, ১০:৪০ এএম


 ছিন্নভিন্ন মিমি, হঠাৎ কী হলো!

এইতো কয়েকদিন আগেই গোয়া থেকে ছুটি কাটিয়ে ফিরলেন  টলিউড অভিনেত্রী, সাংসদ মিমি চক্রবর্তী। এরই মাঝে কী এমন হলো যে সোশ্যাল মিডিয়ায় হার্টব্রেক স্ট্যাটাস দিলেন অভিনেত্রী।

 বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে মিমি তার ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই পোস্ট নিয়েই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। 

পোস্টে মিমি লিখেছেন, '‌আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত। আমি নিঃশ্বাস নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই লড়াইটা লড়তে হবে।’

তবে কী এমন ঘটলো যার কারনে এমন স্ট্যাটাস দিলেন মিমি।

আসলে ঘটনা হচ্ছে,  মিমির দুই পোষ্য চিকু ও ম্যাক্স। আট বছরের ল্যাব্রাডার সেই চিকুর শরীরে বাসা বেঁধেছে মারণব্যাধি ক্যান্সার। অভিনেত্রী এই দুই পোষ্যকে সন্তানের মতোই দেখেন। আর সন্তানের এই মারণব্যাধিতেই ভেঙে পড়েছেন মিমি। 

[media type="image" fid="112475" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

সবার কাছে সাহায্য চেয়ে মিমি লেখেন, '‌আপনাদের সাহায্য প্রয়োজন। আমার বড় ছেলে চিকু ক্যান্সারে আক্রান্ত। ভাইরাস তার শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে। শহরের চিকিৎসকরা হাত তুলে দিয়েছেন, কোনো সার্জারি করা যাবে না। চেন্নাইয়ের কোনো পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করুন।’‌

নিজের ব্যস্ততম জীবন থেকে সময় বের করে মিমি তার দুই পোষ্যের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। তাদের জন্মদিনও তিনি পালন করেছিলেন জাঁকজমকভাবে। মিমি প্রায়ই তার পোষা দুই কুকুরের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন। 

আমারসংবাদ/এডি