Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

স্পর্শিয়ার গায়ে বোরকা, হাতে বন্দুক! (ভিডিও)

বিনোদন ডেস্ক

মার্চ ১, ২০২১, ১০:৩০ এএম


স্পর্শিয়ার গায়ে বোরকা, হাতে বন্দুক! (ভিডিও)

গায়ে বোরকা, হাতে বন্দুক, চোখে আগুন। এ যেন নতুন এক স্পর্শিয়া। এবার এমনই এক ভিন্ন চরিত্রে পর্দায় দেখা যাবে অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াকে।

পরিচালক আশ্বাস এম এ চৌধুরীর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এ পারফেক্ট মার্ডার’-এ দেখা যাবে স্পর্শিয়াকে। তার সঙ্গে বিশেষ চরিত্রে থাকছেন মাহাদী হাসান।

রোমান্টিকতা ছাপিয়ে দর্শক এখন ঝুঁকছে থ্রিলারের দিকে। সেই চিন্তা ধারা থেকেই নির্মিত করা হয়েছে সিনেমাটি। 

[media type="image" fid="112807" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

গত ২৬ ফেব্রুয়ারি ফিল্মকাস্ট এর ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের  টিজার প্রকাশ করা হয়। টিজারে স্পর্শিয়াকে বোরকা পরিহিত অবস্থায় পিস্তল হাতে দেখা যাচ্ছে।

এ বিষয়ে পরিচালক আশ্বাস চৌধূরী বলেন, এখানে অর্চিতা স্পর্শিয়াকে একদম ভিন্ন একটি রুপে দেখা যাবে। বাংলাদেশে সাধারণত নায়িকা বলতে যে ইমেজটি চোখে ভাসে তা থেকে বের হয়ে এসেছেন তিনি।

অর্চিতা স্পর্শিয়া বলেন, এই চরিত্রটি একদমই অন্যরকম। বাংলাদেশের সাধারণ এক নারী, যারা কর্মক্ষেত্রে প্রায়ই হয়রানির শিকার হয় তেমনই একটি চরিত্র ফুটিয়ে তোলার চেষ্টা করেছি আমি।

[embed]<iframe src="https://www.facebook.com/plugins/video.php?height=314&href=https%3A%2F%2Fwww.facebook.com%2FFilmCastBD%2Fvideos%2F2815618358695060%2F&show_text=false&width=560" width="560" height="314" style="border:none;overflow:hidden" scrolling="no" frameborder="0" allowfullscreen="true" allow="autoplay; clipboard-write; encrypted-media; picture-in-picture; web-share" allowFullScreen="true"></iframe>[/embed]

আমারসংবাদ/এডি