Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ভিকির পর করোনার শিকার ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

এপ্রিল ৭, ২০২১, ০৫:৪০ এএম


ভিকির পর করোনার শিকার ক্যাটরিনা

ভিকি আর ক্যাটরিনার সম্পর্ক কেবল বন্ধুত্ব নাকি বন্ধুর চেয়ে বেশি এই নিয়ে গুঞ্জন চলে বলিউডে। কিন্তু এই বিষয়ে কখনও খোলাসা করেননি তারা। কিন্তু তাদের বন্ধুত্বের গুঞ্জন যেন পৌঁছে গেছে করোনার কানেও। তাইতো ভিকির পর করোনার শিকার এবার ক্যাটরিনা কাইফ। 

মঙ্গলবার (৬ এপ্রিল) সোশ্যাল মিডিয়ায় করোনায় আক্রান্তের কথা নিজেই জানিয়েছেন ক্যাটরিনা।

ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনা লিখেছেন, ‘আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ নিজেকে সকলের থেকে আলাদা করে নিয়েছি এবং বাড়িতেই নিভৃতবাসে থাকছি। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী সব রকম সাবধানতা এবং নিয়ম মেনে চলছি’।

[media type="image" fid="118803" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এর সঙ্গেই যে সব ব্যক্তি অভিনেত্রীর সংস্পর্শে এসেছেন, তাদেরও করোনা পরীক্ষা করানোর অনুরোধ করেছেন ক্যাটরিনা। 

অভিনেত্রী লিখেছেন, ‘যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁরাও শীঘ্রই পরীক্ষা করান। আপনাদের ভালবাসা পেয়ে এবং আপনারা যে পাশে থেকেছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। দয়া করে সকলে সাবধানে থাকবেন এবং নিজের যত্ন নেবেন’।

প্রসঙ্গত, সোমবার (৫ এপ্রিল) বলিউড অভিনেতা ভিকি কৌশল ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে জানিয়েছিলেন তার করোনায় আক্রান্ত হওয়ার কথা। ইনস্টাগ্রামে ভিকি কৌশল লেখেন, 'সমস্ত সাবধানতা মেনে চলার পরও আমার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে নিয়ম মেনেই আমি নিজেকে ঘরবন্দি রেখেছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। যারা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা কোভিড টেস্ট করিয়ে নিন।''

আমারসংবাদ/এডি