Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শৌচাগারে ঢুকে পুরুষের ভিডিও ধারণ, যা বললেন মিথিলা

বিনোদন ডেস্ক

এপ্রিল ৭, ২০২১, ০৮:৫৫ এএম


শৌচাগারে ঢুকে পুরুষের ভিডিও ধারণ, যা বললেন মিথিলা

সদ্যই জিতে নিয়েছেন মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ এর মুকুট। মুকুট জেতার আগে থেকেই শুরু হয়েছে বিতর্ক। তার বিরুদ্ধে নিয়ম ভেঙে অডিশনে অংশ নেওয়ার অভিযোগ তোলেন আর এক প্রতিযোগী শান্তা পাল। তবে সব বিতর্ককে পেছনে ফেলে জিতে নেন সেরার মুকুট। কিন্তু মুকুট জিতে নেওয়ার পরও বয়স নিয়ে বিতর্কে জড়াতে হয় মিস ইউনিভার্স তানজিয়া জামান মিথিলাকে। এদিকে এই বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুনভাবে বিতর্কের মুখে পড়েছেন এই সুন্দরী।

পুরুষদের শৌচাগারে গোপন ক্যামেরায় একজনের ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে প্রকাশ করায় বিতর্কের মুখে পড়তে হয় এই সুন্দরীকে। অবশ্য এর জন্য ক্ষমাও চেয়েছেন এই মডেলকন্যা।

তবে ঘটনাটি আজকের নয়। ঘটনার সুত্রপাত হয় ২০১৮ সালে। তবে কী ঘটেছিল?

সম্প্রতি ২০১৮ সালে মিথিলার এক সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। সেখানে উপস্থাপকের প্রশ্নের জবাবে মিথিলার সঙ্গে আরেক মডেল সামিরা খান মাহি জানান, মজার ছলে ধারণকৃত সেই ভিডিওটি তারা ফেসবুকেও প্রকাশ করেছিলেন।

তাদের এই কাণ্ডকে ‘হয়রানি’ হিসেবে তুলে ধরে ফেসবুকে প্রতিবাদ জানিয়েছেন অনেকে। তোপের মুখে এক ফেইসবুক স্ট্যাটাসে ক্ষমাও চেয়েছেন মিথিলা। 

ক্ষমা চেয়ে মিথিলা লিখেন,  ‘আমি যেটাই করেছি ভুল করেছি। আমি মাফ চাইছি। মানুষ ভুল করে এটাই স্বাভাবিক। ভুল স্বীকার করে ক্ষমা চাওয়ার পর তো আর সেটি নিয়ে প্যাঁচানোর কিছু নাই।’

[media type="image" fid="118858" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

যদিও পরে সেই স্ট্যাটাসটি ‘হাইড’ করে নেন তিনি।

যে পুরুষের ভিডিওচিত্র ধারণ করা হয়েছিল, সে তার কাছের বন্ধু দাবি করে মিথিলা বলেন, ‘ও যদি বিষয়টাকে হয়রানি মনে না করে, তাহলে মানুষ কেন বললে আমি হয়রানি করেছি তাকে। তারপরও আমি মাফ চেয়েছি। এখন ওরাই আমাকে হয়রানি করছে।’

প্রসঙ্গত,  প্রায় দশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হয়েছেন মাগুরার মেয়ে মিথিলা। গত ৩ এপ্রিল মিস ইউনিভার্স বাংলাদেশ হিসেবে তার নাম ঘোষণা করা হয়। যিনি আগে থেকেই মডেল হিসেবে পরিচিত। মডেলিংয়ের পাশাপাশি তিনি ‘রোহিঙ্গা’ নামে বলিউডের একটি সিনেমাতেও অভিনয় করেছেন।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় ৬৯তম মিস ইউনিভার্স-২০২০ প্রতিযোগিতার মূল মঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার কথা রয়েছে তার।

আমারসংবাদ/এডি