Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

‘আমাকে আর দিশাকে দেখে একই বয়সের মনে হয়েছে’

বিনোদন ডেস্ক

মে ২, ২০২১, ০৫:২০ এএম


‘আমাকে আর দিশাকে দেখে একই বয়সের মনে হয়েছে’

আসন্ন ঈদেই মুক্তি পাচ্ছে বলিউড ভাইজান সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি। অ্যাকশনে ভরপুর সিনেমায় ২৭ বছরের ছোট নায়িকা দিশা পাটানির সাথে রোমান্স করতে দেখা যাবে সালমানকে।

সিনেমার ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। তবে সালমান আর দিশার বয়স নিয়ে আপত্তি তুলেছেন সিনেমাপ্রেমীদের একাংশ। তবে সে সবের ধার ধারেন না ‘ভাইজান’।

এক ভিডিওতে দিশার ভূয়সী প্রশংসা করেছেন অভিনেতা। সালমানের ভাষ্য, ‘খুব ভালো কাজ করেছে দিশা। খুব সুন্দর দেখতে লাগছে ওকে। আমাদের দু’জনকে সমবয়সী মনে হচ্ছে। ওকে আমার বয়সের নয়, আমাকে ওর বয়সের মতো মনে হচ্ছে।’

তিনি আরও জানালেন, যদি এই বয়সে মারপিটের দৃশ্যে অভিনয় করতে পারেন, তা হলে একইভাবে প্রেমের দৃশ্যও করতে পারেন অবলীলায়।

[media type="image" fid="122312" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

সালমান এই প্রথম যে কম বয়সী নায়িকার সঙ্গে পর্দায় আসছেন এমন না। এর আগে সোনম কাপুর, আনুশকা শর্মা, জ্যাকুলিন ফার্নান্ডেজদের মতো অভিনেত্রীদের সঙ্গে পর্দায় জমিয়ে প্রেম করেছেন। তারা প্রত্যেকেই সালমানের চেয়ে প্রায় বছর ২০ বা তার বেশি ছোট।

প্রসঙ্গত, ‘রাধে’ ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল। আগের পর্বের মতো নতুনটিও পরিচালনা করছেন প্রভুদেবা। গতবারের লড়াইটা ছিল দুর্নীতি এবং গুন্ডারাজের বিরুদ্ধে। এবার বলিউডের ভাইজানের যুদ্ধ মাদক চক্রীদের বিরুদ্ধে। 

এতে খলচরিত্রে অভিনয় করেছেন রণদীপ হুদা, তার সঙ্গে থাকছেন জ্যাকি শ্রফও। আগামী ২৩ মে বড় পর্দায় মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। একইদিনে সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জিপ্লেক্সেও। এছাড়া বিভিন্ন ডিটিএইচ সার্ভিসেও দেখা যাবে সিনেমাটি।

আমারসংবাদ/এডি