Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘বাংলার মুসলিমরা গরীব, পশ্চিমবঙ্গ আরেকটা কাশ্মীর হচ্ছে’

বিনোদন ডেস্ক

মে ২, ২০২১, ১১:১০ এএম


‘বাংলার মুসলিমরা গরীব, পশ্চিমবঙ্গ আরেকটা কাশ্মীর হচ্ছে’

সব সময় সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। কেবল অভিনয়ের গুণে নয়, সোশ্যাল মিডিয়ায় করা বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে থাকেন তিনি। এবার পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফলাফল নিয়ে বিতর্কিত মন্তব্য করে আলোচনায় এসেছেন কঙ্গনা।

চলছে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের শেষ মূহুর্তের ভোট গণনা। তবে ফলাফল যে  তৃণমূল কংগ্রেসের পাল্লাই ভারী তা এতক্ষণে স্পষ্ট। বেশ শোরগোল করা হলেও শেষ পর্যন্ত বিজেপির ভরাডুবির ইঙ্গিত স্পষ্ট। চারিদিকে যখন চলছে জয় -পরাজয়ের আমেজ, সেই সময়  বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা ব্যানার্জীর সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করলেন কঙ্গনা।

টুইটারে কঙ্গনা লিখলেন, “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা ব্যানার্জীর সবচেয়ে বড় শক্তি… যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।” এই লেখার পরই ‘ইলেকশন ২০২১’ (Elections 2021) হ্যাশট্যাগ দেন।

[embed]<blockquote class="twitter-tweet"><p lang="en" dir="ltr">Bangladeshi&#39;s and Rohingyas are biggest strength of Mamata.... with the way trend is looking shows Hindus are no more majority there, and according to the data Bangali Muslims are the poorest and most deprived in whole India, good another Kashmir in the making... <a href="https://twitter.com/hashtag/Elections2021?src=hash&amp;ref_src=twsrc%5Etfw">#Elections2021</a></p>&mdash; Kangana Ranaut (@KanganaTeam) <a href="https://twitter.com/KanganaTeam/status/1388758033493204995?ref_src=twsrc%5Etfw">May 2, 2021</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>[/embed]

সোশ্যাল মিডিয়ায় একাধিকবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তিনি। শুধু তাই না দিল্লির কৃষক আন্দোলনের সময়ও মোদির পাশে দাঁড়িয়ে ক্ষুব্ধ কৃষকদের একহাত নিয়েছেন।

আমারসংবাদ/এডি