Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ভারতে আটকে পড়েছেন মোশাররফ করিম

বিনোদন ডেস্ক

মে ৪, ২০২১, ০৪:৩০ এএম


ভারতে আটকে পড়েছেন মোশাররফ করিম

পুরো ভারতজুড়ে চলছে করোনার তাণ্ডব। প্রতিদিনই ভাঙছে সংক্রমণের রেকর্ড, লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর হারও। এমন অবস্থায় লকডাউনের ঘোষনা দেওয়া হয়েছে ভারতে। কিন্তু এই লকডাউনের কারণে বিপাকে পড়েছেন জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম। 

বেশ কিছু দিন ধরেই কলকাতায় অবস্থান করছেন এই অভিনেতা। ব্যক্তিগত কাজে সেখানে গিয়েছিলেন তিনি। কাজ শেষে গত মাসের শেষের দিকেই তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু এই লকডাউনের কারণে আর দেশে ফিরতে পারছেন না তিনি।

বাধ্য হয়েই কলকাতায় আরও কিছুদিন থাকতে হবে অভিনেতাকে। অভিনেতার সঙ্গে তার স্ত্রী রোবেনা রেজা জুঁইও আছেন। 

[media type="image" fid="122587" layout="normal" caption="1" infograph="0" parallax="0" popup="1"][/media]

এই বিষয়ে গণমাধ্যমকে অভিনেতা জানান, ‘করোনা পরিস্থিতি প্রথম দিকে ভালো থাকায় আগে থেকেই অনেকগুলো নাটকে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছিল। এবার কলকাতায় থাকায় শুটিং স্থগিত করতে হয়েছে। কাজগুলো মিস করছি। আবার ভাবছি, দেশে থাকলেও সেগুলো করতাম কি না, জানি না। কারণ, দেশে এই সময়ে অনেকেই শুটিং করছেন না। শুটিংয়ে করোনা নিয়ে ঝুঁকি থেকেই যায়। ৯ মে দেশে ফিরতে পারি। হয়তো ঈদের আগে এবারও শুটিং না-ও করতে পারি। এখন কলকাতাতে রয়েছি। এখানেও ঘরবন্দী অবস্থায় কেটে যাচ্ছে। করোনা নিয়ে একটা ভয় আছে। তবে সতর্ক আছি।’

এবার ঈদে ‘যমজ-১৪’, ‘সীমার’, ‘সাদা মনের মানুষ’, ‘বিজ্ঞাপন’, ‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’, ‘এই কূলে আমি আর ঐ কূলে তুমি’সহ মোশাররফ করিম অভিনীত প্রায় ২০টি নাটক প্রচার হওয়ার কথা।

আমারসংবাদ/এডি