Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

যৌনতা আর প্রতারণায় ভরা 'হাসিন দিলরুবা'

বিনোদন ডেস্ক

জুন ১৩, ২০২১, ১০:১০ এএম


যৌনতা আর প্রতারণায় ভরা 'হাসিন দিলরুবা'

বলিউডের সাহসী অভিনেত্রী তাপসী পান্নো।থাপ্পড়ের অমৃতা হোক কিংবা পিঙ্কের মৃণাল আরোরা, পর্দায় যে চরিত্রে উপস্থিত হয়েছেন নজর কেড়েছেন দর্শকদের। এবার তিনি 'হাসিন দিলরুবা' হপ্যে রাতের ঘুম কেড়েছেন সবার।

এই সিনেমার প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই টিজারের মধ্যে থেকে বিভিন্ন স্ক্রিন শট ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাপসীর লুকও বেশ আকর্ষণীয়। ৩০ সেকেন্ডের সেই টিজার ছিল জমজমাট।

টিজারের পর ট্রেলারেও বাজিমাত করল সিনেমাটি। ট্রেলারের একের পর এক দৃশ্য রহস্য-রোমাঞ্চে ভরপুর। এবার ট্রেলার যেন আরও প্রত্যাশা বাড়িয়ে দিয়ে গেল। বিক্রান্ত ও তাপসীর রোম্যান্স, অ্যাকশন দৃশ্য সবই নজর কাড়ল। তাপসী অবশ্য একইরকম সাহসী। তার অভিব্যক্তি, তার বডি ল্যাঙ্গুয়েজে আবারও কাত দর্শক।
   
সিনেমায় যৌনতা যেমন রয়েছে তেমনই রয়েছে প্রতারণা। সাহসী দৃশ্য থেকে অ্যাকশন সিন, সমান সাবলীল তাপসী। মার্ডার মিস্ট্রি পরিচালনায় বিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই। 

বিক্রান্তের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ তাপসী, জড়িয়ে পরেন বিবাহ বহির্ভূত সম্পর্কে। সেইসময় হর্ষবর্ধন রানের সঙ্গে স্ক্রিনশেয়ার করতে দেখা যাবে তাপসীকে। 

এই সিনেমাকে কোনও নির্দিষ্ট ধারার মধ্যে বেঁধে ফেলা যাবে না। এই ধরণের একটা চিত্রনাট্য মানুষ পছন্দ করবে আশা নির্মাতাদের। 

আগামী ২রা জুলাই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘হাসিন দিলরুবা’। টিজার মুক্তির পর থেকেই যেভাবে চর্চায় রয়েছে এই সিনেমা তাতে বোঝাই যাচ্ছে স্ট্রিমিং শুরুর অপেক্ষা দর্শকের উৎসাহ তুঙ্গে।

আমারসংবাদ/এডি